রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে মসজিদে মসজিদে ঈদের জামাতে করোনামুক্তির দোয়া

হবিগঞ্জে মসজিদে মসজিদে ঈদের জামাতে করোনামুক্তির দোয়া

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জে সামাজিক দুরত্ব মেনে মসজিদে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করা হয়েছে। নামাজ শেষে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।

শনিবার (১ আগস্ট) জেলার বিভিন্ন মসজিদে নামাজ আদায় করা হয়। এর আগে বর্তমান করোনা পরিস্থিতিতে প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা মেনে ঈদ নামাজ আয়োজনের জন্য কয়েকটি নির্দেশনা দেওয়া হয়েছিল।

এর মধ্যে ছিল মসজিদের ভিতর এবং বাহির জীবানুমুক্ত করা, ব্যক্তিগত জায়নামাজ, মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করা এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করা। এসব মেনেই জেলার বিভিন্ন মসজিদে একাধিক জামাতে ঈদ নামাজ আদায় হয়েছে। বর্তমান অবস্থায় ঈদগাহে জামাত অনুষ্ঠিত হয়নি।

জেলা শহরের চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ, কোর্ট জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, সওদাগর জামে মসজিদ, প্রধান ডাকঘর জামে মসজিদ, উত্তর শ্যামলী জামে মসজিদ, রাজনগর জামে মসজিদ, রেলওয়ে জামে মসজিদ, টাউন মডেল জামে মসজিদ, শায়েস্তানগর টাউন জামে মসজিদ, শায়েস্তানগর জামে মসজিদ, শায়েস্তানগর গাউছিয়া জামে মসজিদ, খামার বাড়ি মসজিদ, হযরত শাহজালাল জামে মসজিদ এবং জেলার উপজেলার বিভিন্ন মসজিদ ও ঈদগাহে সকাল ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে জামাতে ঈদ নামাজ অনুষ্ঠিত হয়।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records