মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় অস্ত্রসহ ডাকাত আটক

হাতিয়ায় অস্ত্রসহ ডাকাত আটক

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ অস্ত্রসহ রাসেল (৩০) নামে এক ডাকাত সর্দারকে আটক করেছে কোষ্টগার্ড। আজ বুধবার ভোরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ডাকাত সর্দার রাসেল, হাতিয়ার নিঝুমদ্বীপের ৬নং ওয়ার্ড আদর্শ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

কোষ্টগার্ডের হাতিয়া ষ্টেশন কমান্ডার ল্যাফটেনেন্ট বিশ্বজিত বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পাওয়ায় যে নিঝুমদ্বীপে একটি গ্রুপ ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে। সে মোতাবেক কোষ্টগার্ড নিঝুমদ্বীপের চৌকিদার খালে অবস্থান নেয়। কোষ্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গ্রুপের প্রধান রাসেল কে আটক করে কোষ্টগার্ড। এসময় তার কাছ থেকে ১টি পিস্তল, ১টি একনালা বন্দুক, দুই রাউন্ড তাজা গুলি ও তিনটি বগিদা উদ্বার করা হয়।

কোষ্টগার্ড আরো জানান, আটক রাসেলের বিরুদ্ধে হাতিয়া, মনপুরাসহ ও বিভিন্ন থানায় প্রায় ৭টি মামলা রয়েছে।

এদিকে আটক ডাকাত সর্দার রাসেলকে অস্ত্রসহ হাতিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কোষ্টগার্ড বাদী হয়ে অস্ত্র ও ডাকাতির মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা