বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কমিউনিটি ব্যাংক হবে অন্যদের চেয়ে আলাদা ॥ আইজিপি

স্টাফ রিপোর্টার ॥ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড শুধু ব্যাংকের সংখ্যা বৃদ্ধির জন্য নয়। একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে বিশেষ উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হয়েছে। এ ব্যাংকটি হবে অন্যদের চেয়ে আলাদা, স্বতন্ত্র বৈশিষ্ট্যমণ্ডিত। মঙ্গলবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিউনিটি ব্যাংকের গুলশান, ধানম-ি, চকবাজার এবং উত্তরা শাখা উদ্বোধনকালে এ কথা বলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. বেনজীর আহমেদ। তিনি জানান, ইনোভেটিভ ব্যাংকিংয়ের মাধ্যমে দেশের জনগণের আর্থিক নিরাপত্তা এবং অর্থনৈতিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য প্রতিষ্ঠিত হয়েছে এ ব্যাংক। কমিউনিটি ব্যাংক শুধু পুলিশ সদস্যদের জন্য নয়, জনগণের কল্যাণে কাজ করবে। দেশের জনগণ যেন এটিকে নিজেদের ব্যাংক মনে করে। পুলিশের মহাপরিদর্শক জানান, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ অনেক ক্ষেত্রে বিশ্বে মডেল হিসেবে আবির্ভূত হয়েছে। আমরা চাই, ব্যাংকিং জগতেও দেশে-বিদেশে কমিউনিটি ব্যাংক সেরা হবে। ব্যাংকটির সেবা, কাস্টমারদের প্রতি আচরণ, টেকনোলজি হবে আন্তর্জাতিক মানের, যাতে গ্রাহকের আস্থা অর্জন করা যায়। আমাদের লক্ষ্য হলো, সেরাদের মধ্যে সেরা হওয়া। আমরা দ্রুত সারাদেশে বিস্তৃত হতে চাই। ব্যাংকারদের উদ্দেশে আইজিপি জানান, আপনাদের গতানুগতিক ব্যাংকিংয়ের বাইরে গিয়ে ইনোভেটিভ ব্যাংকিং নিয়ে আসতে হবে। গ্রাহকদের জন্য নতুন নতুন প্রোডাক্ট আনবেন, কাটিং এজ টেকনোলজি ব্যবহার করবেন।

ব্যাংকিং জগতে আপনারা লিড করবেন, যেন অন্যরা আপনাদের অনুসরণ করে। বর্তমান করোনা পরিস্থিতি সম্পর্কে ড. বেনজীর আহমেদ জানান, আমরা হার না মানা জাতি। করোনার সঙ্গে যুদ্ধ করতে করতে আমরা এগিয়ে যাব।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records