বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে র‌্যাব-১’র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শূটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। সোমবার সকালে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন।

র‌্যাব-১ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ন্যাশনাল পার্কের ৪নং গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশে রবিবার রাতে অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাব-১’র পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে সেখানে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ি। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। দু’পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ধামইরহাটে সরকারী কাজে বাধা দেয়ায় গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৭ জুলাই ॥ নওগাঁর ধামইরহাটে সরকারী কাজে বাধা ও আলতাদিঘী থেকে মাছ চুরির অভিযোগে ৪ জনকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার আলোচিত আলতাদিঘীতে এ ঘটনা ঘটে। অবশেষে বনবিট কর্মকর্তা ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০-৩৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার দাদনপুর মৌজায় অবস্থিত আলতাদিঘী জাতীয় উদ্যানে অবস্থিত সরকারী গেজেট দ্বারা নোটিফিকেশনভুক্ত ‘বিশেষ জীব বৈচিত্র সংরক্ষণ এলাকার’ জলাশয়ে কতিপয় লোকজন বেআইনীভাবে অনুপ্রবেশ করে। গত ২১ জুলাই ভোরে অনুপ্রবেশকারীরা আলতাদিঘীতে নেমে টেঁটা, কোচ (ফার্সা), পাচা (খোঁচা), লাঠিসোটা এবং ধারালো হাসুয়া দ্বারা ৫ থেকে ২০ কেজি ওজনের ৮০টি বড় আকারের রুই, কাতলা, মৃগেল জাতের ৪শ’ কেজি মাছ নিধন করে। এতে সরকারের প্রায় ২ লাখ টাকা ক্ষতি হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records