বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

স্পোর্টস রিপোর্টার ॥ ছিলেন সুপারকার ড্রাইভার। রেসিং ট্র্যাকে সাফল্যও ছিল বেশ। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনে গ্রেসির সে সিদ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে।

সম্প্রতি আবারও নিজের সিদ্ধান্তে সবাইকে চমকে দিয়েছেন রেনে গ্রেসি। নীলছবির জগত হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন এই অজি সুন্দরী।

রেনে গ্রেসি জানিয়েছেন, পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ১৫ লাখ ১৮ হাজার টাকা। তাই এবার এই উপার্জিত টাকা দিয়ে তিনি নিজে একটি রেসিং টিম তৈরি করবেন গ্রেসি।

এ বিষয়ে গ্রেসি জানান, রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তার এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারেন। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্যও প্রস্তুত তিনি।

জানা গেছে, ১৯৯৮- সালের পর থেকে প্রথম ফুল টাইম নারী রেসার হিসেবেই ক্যারিয়ার শুরু করেন রেনে গ্রেসি। ২০১৭ সালে এসে ফর্মে ভাটা পড়ায় তিনি আর্থিক অনটনের মধ্যে পড়েন। তার পর হাজার চেষ্টা করেও সেই অনটন মেটাতে পারছিলেন না গ্রেসি। তাই তিনি তখন নীলছবির জগতে নাম লেখাতে চান।

যদিও রেনে বলেন, তিনি নিছক মজার ছলে এবং অভিজ্ঞতা অর্জনের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। এর তিন বছরের মাথায় আবারও সেই রেসিং ট্রাকে ফিরতে চাইলেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা