মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

স্পোর্টস রিপোর্টার ॥ ছিলেন সুপারকার ড্রাইভার। রেসিং ট্র্যাকে সাফল্যও ছিল বেশ। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনে গ্রেসির সে সিদ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে।

সম্প্রতি আবারও নিজের সিদ্ধান্তে সবাইকে চমকে দিয়েছেন রেনে গ্রেসি। নীলছবির জগত হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন এই অজি সুন্দরী।

রেনে গ্রেসি জানিয়েছেন, পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ১৫ লাখ ১৮ হাজার টাকা। তাই এবার এই উপার্জিত টাকা দিয়ে তিনি নিজে একটি রেসিং টিম তৈরি করবেন গ্রেসি।

এ বিষয়ে গ্রেসি জানান, রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তার এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারেন। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্যও প্রস্তুত তিনি।

জানা গেছে, ১৯৯৮- সালের পর থেকে প্রথম ফুল টাইম নারী রেসার হিসেবেই ক্যারিয়ার শুরু করেন রেনে গ্রেসি। ২০১৭ সালে এসে ফর্মে ভাটা পড়ায় তিনি আর্থিক অনটনের মধ্যে পড়েন। তার পর হাজার চেষ্টা করেও সেই অনটন মেটাতে পারছিলেন না গ্রেসি। তাই তিনি তখন নীলছবির জগতে নাম লেখাতে চান।

যদিও রেনে বলেন, তিনি নিছক মজার ছলে এবং অভিজ্ঞতা অর্জনের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। এর তিন বছরের মাথায় আবারও সেই রেসিং ট্রাকে ফিরতে চাইলেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী।

শীর্ষ সংবাদ:
মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম         প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাইলেন মাহিয়া মাহি         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         আড়াইহাজারে গ্যাসের আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু