মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

স্পোর্টস রিপোর্টার ॥ ছিলেন সুপারকার ড্রাইভার। রেসিং ট্র্যাকে সাফল্যও ছিল বেশ। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনে গ্রেসির সে সিদ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে।

সম্প্রতি আবারও নিজের সিদ্ধান্তে সবাইকে চমকে দিয়েছেন রেনে গ্রেসি। নীলছবির জগত হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন এই অজি সুন্দরী।

রেনে গ্রেসি জানিয়েছেন, পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ১৫ লাখ ১৮ হাজার টাকা। তাই এবার এই উপার্জিত টাকা দিয়ে তিনি নিজে একটি রেসিং টিম তৈরি করবেন গ্রেসি।

এ বিষয়ে গ্রেসি জানান, রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তার এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারেন। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্যও প্রস্তুত তিনি।

জানা গেছে, ১৯৯৮- সালের পর থেকে প্রথম ফুল টাইম নারী রেসার হিসেবেই ক্যারিয়ার শুরু করেন রেনে গ্রেসি। ২০১৭ সালে এসে ফর্মে ভাটা পড়ায় তিনি আর্থিক অনটনের মধ্যে পড়েন। তার পর হাজার চেষ্টা করেও সেই অনটন মেটাতে পারছিলেন না গ্রেসি। তাই তিনি তখন নীলছবির জগতে নাম লেখাতে চান।

যদিও রেনে বলেন, তিনি নিছক মজার ছলে এবং অভিজ্ঞতা অর্জনের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। এর তিন বছরের মাথায় আবারও সেই রেসিং ট্রাকে ফিরতে চাইলেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী।

শীর্ষ সংবাদ:
কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         এবার দেশের ভেতরই চ্যালেঞ্জের মুখে সু চি         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         রিজেন্টের সাহেদের বিরুদ্ধে মুন্সীগঞ্জে চেক জালিয়াতির মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         সৌদির বিমান টিকেটের দাবিতে ঢাকায় প্রবাসী কর্মীদের বিক্ষোভ         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         করোনায় আক্রান্ত ৩ কোটি ১২ লাখ, মৃত্যু ৯ লাখ ৬৩ হাজার         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         অস্ট্রেলিয়ার উপকূলে ৯০ তিমির মৃত্যু         ইরানের বিরুদ্ধে আবারও নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের         যুক্তরাষ্ট্রকে মধ্যপ্রাচ্যে তাদের ভবিষ্যৎ নিয়েও ভাবতে হবে ॥ লাভরভ         করোনা ভাইরাস নিয়ে শি জিনপিংয়ের সমালোচনাকারীর ১৮ বছরের কারাদণ্ড         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ