শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

নীলজগৎ ছেড়ে রেসিং সুন্দরীর বড় চমক!

স্পোর্টস রিপোর্টার ॥ ছিলেন সুপারকার ড্রাইভার। রেসিং ট্র্যাকে সাফল্যও ছিল বেশ। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সুপারকার ড্রাইভার রেনে গ্রেসির সে সিদ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে।

সম্প্রতি আবারও নিজের সিদ্ধান্তে সবাইকে চমকে দিয়েছেন রেনে গ্রেসি। নীলছবির জগত হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন এই অজি সুন্দরী।

রেনে গ্রেসি জানিয়েছেন, পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা ১৫ লাখ ১৮ হাজার টাকা। তাই এবার এই উপার্জিত টাকা দিয়ে তিনি নিজে একটি রেসিং টিম তৈরি করবেন গ্রেসি।

এ বিষয়ে গ্রেসি জানান, রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তার এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারেন। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্যও প্রস্তুত তিনি।

জানা গেছে, ১৯৯৮- সালের পর থেকে প্রথম ফুল টাইম নারী রেসার হিসেবেই ক্যারিয়ার শুরু করেন রেনে গ্রেসি। ২০১৭ সালে এসে ফর্মে ভাটা পড়ায় তিনি আর্থিক অনটনের মধ্যে পড়েন। তার পর হাজার চেষ্টা করেও সেই অনটন মেটাতে পারছিলেন না গ্রেসি। তাই তিনি তখন নীলছবির জগতে নাম লেখাতে চান।

যদিও রেনে বলেন, তিনি নিছক মজার ছলে এবং অভিজ্ঞতা অর্জনের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। এর তিন বছরের মাথায় আবারও সেই রেসিং ট্রাকে ফিরতে চাইলেন এই অস্ট্রেলিয়ান সুন্দরী।

শীর্ষ সংবাদ:
বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৬৭         হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২         করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম         মসজিদে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জন         হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ         আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের কমিটি এখনই ঘোষণা করা হবে না ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের