রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিশ্রম করে নিজের অবস্থান তৈরি করতে চাই ॥ জাহ্নবী

পরিশ্রম করে নিজের অবস্থান তৈরি করতে চাই ॥ জাহ্নবী

অনলাইন ডেস্ক ॥ এবার নতুন রূপে ধরা দিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। সম্মুখ সমরে ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার জীবনীভিত্তিক ছবি ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’-এ দেখা যাবে তাঁকে। ছবিটিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় অভিনয় করছেন তিনি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, চরিত্রটিতে অভিনয়কালে জীবনের বড় দীক্ষা পেয়েছেন জাহ্নবী। চরিত্রটিকে ফুটিয়ে তুলতে ইতিহাস-গড়া ওই পাইলটের সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছেন জাহ্নবী কাপুর।

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী বলেন, ‘এটি কাজের প্রতি আপনার চেষ্টা ও কঠোর পরিশ্রমকে বের করে নিয়ে আসে। তাঁর (গুঞ্জন সাক্সেনা) দৃষ্টিভঙ্গি খুব সহজ। কেউ যদি কঠোর পরিশ্রম করেন, তবে তাঁর প্রাপ্য স্থান তিনি ঠিকই বুঝে পান। আমি আমার অগ্রাধিকারপ্রাপ্তি সম্পর্কে বেশ সচেতন। প্রায়ই আমি এ ব্যাপারে নিজেকে দোষী ভাবতাম। কিন্তু সেরাটা, যা আমি করতে পারি তা হচ্ছে, আরো কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের স্থান অর্জন করে নিতে।’

গুঞ্জন সাক্সেনা কীভাবে লিঙ্গবৈষম্যকে বাধা হিসেবে দাঁড়াতে দেননি এবং নিজেকে এর শিকার হতে দেননি, তাও উল্লেখ করেন জাহ্নবী। এর পরিবর্তে তিনি শুধু পরিশ্রম করেছেন, যা অনুপ্রেরণা জাগায়।

শরণ শর্মা পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি ও অঙ্গদ বেদি প্রমুখ। আগামী ১২ আগস্ট ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records