রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ হেফাজতে নেয়া গাড়ির ব্যাটারি চুরি

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ একটি অটোবাইক (টমটম) দুই মাস ধরে হেফাজতে ছিল চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে। গরিব অটোচালক দুমাস ধরে চেষ্টা চালিয়েছেন গাড়িটি ছাড়িয়ে নিয়ে জীবিকা নির্বাহ করতে। কিন্তু তিন হাজার টাকা ছাড়া গাড়ি দেয়নি পুলিশ। ২২জুলাই ৩ হাজার টাকা জোগাড় করে ৩শ’ টাকার খালি স্ট্যাম্পে দস্তখত দিয়ে টমটমটি ছাড়িয়ে নেয় চালক। গাড়ির পাশে গিয়ে অবাক বনে যান চা বাগান গ্রামের মৃত ফরিদ আলমের পুত্র টমটম চালক রফিক আলম। গাড়ির ভেতর ব্যাটারি নেই।

এদিকে ব্যাটারিবিহীন গাড়ি নিতে অনীহা প্রকাশ করলে পুলিশের কথিত ক্যাশিয়ার ফাঁড়ির পেছন থেকে দুটি ব্যাটারি এনে দেন। তখন তার সব ব্যাটারি ফেরত চাইলে তাকে ধমক দেয়া হয়। স্থানীয়রা বলেন, ঘরে চুরি হলে নালিশ-অভিযোগ নিয়ে যাওয়া হয় পুলিশের কাছে। আর পুলিশী হেফাজতে থাকা গাড়ি থেকে ৪টি ব্যাটারি নিয়ে যাওয়া হচ্ছে অথচ পুলিশ জানে না। এ কেমন বাণিজ্য? পুলিশ ফাঁড়ি থেকে ব্যাটারি চুরি! এ ব্যাপারে মালুমঘাটের এক প্রবীণ মুরব্বি বলেন, মালুমঘাট হাইওয়ে পুলিশে ‘ঠাকুর ঘরে কে রে....। এ অবস্থা হয়ে দাঁড়িয়েছে। অটোবাইক চালক জানান, দুমাস আগে লকডাউনের সময় মালুমঘাট বাজারের ভেতরে দাঁড়ানো অবস্থায় হঠাৎ হাইওয়ে পুলিশ এসে গাড়িটি নিয়ে যায়। ২২জুলাই আমার কাছ থেকে ৩হাজার টাকা ও স্ট্যাম্প নিয়ে ব্যাটারি ছাড়া গাড়িটি বুঝিয়ে দিয়েছে পুলিশ।

ব্যাটারি চুরির বিষয় স্বীকার করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদুল আলম বলেন, কিছুদিন যাবৎ দিন-রাত প্রচন্ড বৃষ্টি হয়েছে। হয়ত এ সময় ব্যাটারি চুরি হয়েছে। কেয়ারটেকার খেয়াল করেনি। তবুও সিসি ফুটেজ চেক করে এই চোর যেই হোক তার বিরুদ্ধে মামলা দেব। অটোর ব্যাটারি উদ্ধার করে ফেরত দেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records