বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়ি আ’লীগ নেতা নুর ন্নবী চৌধুরীর জানাযা বাদ জোহর

খাগড়াছড়ি আ’লীগ নেতা নুর ন্নবী চৌধুরীর জানাযা বাদ জোহর

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটির সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরন্নবী চৌধুরী বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন, (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। বৃহস্পতিবার রাতে তিনি নিজগৃহে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বর্ণাঢ্য জীবনে তিনি রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। প্রবীন এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসিচিং এমপি,ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম এ ছাড়া খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহেদুল আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামী লীগের শীর্ষ নেতা ও পাজেপ মংসুইপ্রু চৌধুরী অপু, এড. আশুতোষ চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, জুয়েল চাকমা, এমএ জব্বার, রে¤্রাচাই চৌধুরী,শতরূপা চাকমাসহ দলীয় নেতাকর্মীরা পৃথক পৃথক শোক বার্তায় গভীর সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।

আজ শুক্রবার বাদ জোহর খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে জানাযা শেষে খাগড়াছড়ি কেন্দ্রীয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করার কথা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records