বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে ঝড়ে ঘরচাপায় মা ছেলেসহ ৩ জনের মৃত্যু

চরফ্যাশনে ঝড়ে ঘরচাপায় মা ছেলেসহ ৩ জনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ২২ জুলাই ॥ ভোলার চরফ্যাশনে ঝড়ে ঘরচাপা পড়ে একই পরিবারের মা ও ২ ছেলে সহ ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১২টার সময় উপজেলার চর মানিকা ইউনিয়নের চর কচ্চপিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঝড়ে নিহতরা হলেন মৎসজীবী হানিফ পাটোয়ারীর স্ত্রী রিংকু বেগম (৩০), ও তার দুই ছেলে জোনায়েদ (৭) এবং তানজিদ (৪)। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন অর রশীদ জানান, মঙ্গলবার রাতে পরিবারের ২ সন্তান নিয়ে রিংকু বেগম ঘুমিয়ে পড়েছিলেন। এ সময় কচ্ছপিয়া এলাকায় আকস্মিক টর্নেডো ঝড়ে তাদের ঘরটি বিধ্বস্ত হয়। এতে ঘুমন্তবস্থায় ঘরচাপায় ঘটনাস্থলেই মা- ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়।

পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, নিহতের পরিবারের সদস্যরা ঢালচর এলাকার বাসিন্দা ছিলেন। কিছুদিন পূর্বে চর কচ্চপিয়া গ্রামে তারা নতুন ঘর তুলেছেন। অসমাপ্ত নতুন ঘরের কাঠ মাথার পাটাতনে রাখা ছিল। ঝড়টি অত্যন্ত শক্তিশালী হওয়ায় ঘরের উপরে রাখা কাঠসহ চাপা পড়ে নিহতরা। এছাড়াও ঝড়ে আশপাশে বেশ কিছু গাছপালা ভেঙ্গে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহত পরিবারের স্বজন হানিফ পাটোয়ারীর কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records