বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে হাত-পা মুখ বেঁধে গার্মেন্টস কর্মীকে খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে হাত-পা ও মুখ বেঁধে এক গার্মেন্টস কর্মীকে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের নাম আশিকুল হক শরীফ (৩১)। তিনি জামালপুরের সরিষাবাড়ী থানার সাতপোয়া এলাকার আব্দুল হামিদের ছেলে। স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর সাদাগঞ্জ এলাকার হাজী সিরাজ উদ্দিনের বাড়ির ৫ম তলার একটি ফ্ল্যাটে (১৭ নম্বর) ভাড়া থাকতেন শরীফ। তিনি স্থানীয় জিএমএস পোশাক কারখানার টেকনেশিয়ান অপারেটর পদে চাকরি করতেন। মঙ্গলবার রাতে প্রতিবেশীরা মুখে স্কচ টেপ দিয়ে এবং লুঙ্গি ও গেঞ্জি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় শরীফের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ বুধবার ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শত্রুতার জেরে দুর্বৃত্তরা রাতে হাত-পা ও মুখ বেঁধে শ^াসরোধে তাকে হত্যা করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

বগুড়ায় দেবরের হাতে ভাবি

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস থেকে জানান, সোনাতলা উপজেলার নওদাবগা গ্রামে দেবরের লাঠির আঘাতে হত্যা করেছে ভাবিকে। তার নাম মাজেদা বেগম (৫৫)। সে ভ্যানচালক মোজাফ্ফরের স্ত্রী। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে বৃষ্টির সময় টিনের চালা দিয়ে পানি গড়িয়ে পড়ছিল দেবর তালেবের বাড়ির সীমানায়। এ সময় বাগবিত-ার একপর্যায়ে দেবর তালেব লাঠি দিয়ে আঘাত করে তার ভাবির পেটে। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। হন্তারক তালেব পালিয়েছে।

নোয়াখালীতে রিক্সাচালক

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, চাটখিলে এক রিক্সাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় উপজেলার চাটখিল পৌরসভার ভিপি মিজান রোডের আবু মিয়া বাড়ির দক্ষিণ পাশে রাস্তার ওপর এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকা-ের কোন কারণ জানাতে পারেনি। নিহত রিক্সাচালক আবদুস সাত্তার (৩৫), নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে। স্থানীয়দের ভাষ্যমতে, সে গত ২০-২৫ দিন আগে চাটখিল উপজেলায় আসে। তার এক খালাতো ভাইয়ের সঙ্গে চাটখিল ১১নং পোল এলাকায় থেকে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করছিল। এর আগে সে একটি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করত।

পঞ্চগড়ে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার পঞ্চগড় থেকে জানান, বোদায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউপির জুরানপাড়া ঘাট এলাকায় করতোয়া নদীর মাঝখানে চরের আখ খেতের পাশে লাশটি পড়ে ছিল। এদিন সকালে স্থানীয় কয়েকজন জেলে নদীতে মাছ ধরতে গিয়ে লাশটি দেখতে পায়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records