বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলের সঙ্গে ভ্রমণে গিয়ে নিখোঁজ অভিনেত্রী

ছেলের সঙ্গে ভ্রমণে গিয়ে নিখোঁজ অভিনেত্রী

অনলাইন ডেস্ক ॥ আমেরিকান অভিনেত্রী নায়া রিভেরা। ছেলের সঙ্গে নৌকা ভ্রমণে গিয়ে নিখোঁজ হয়েছেন তিনি। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কাউন্টির একটি লেকে গত বুধবার তার চার বছর বয়সী ছেলেকে নৌকায় ভাসতে দেখা যায়; তবে খোঁজ পাওয়া যাচ্ছে না অভিনেত্রীর।

জানা গেছে, লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন নায়া ও তার ছেলে। দুপুরে একটি নৌকা ভাড়া করেছিলেন তারা। প্রায় তিন ঘণ্টা পরও সেই নৌকা ফিরে না আসায় সন্দেহ প্রকাশ করে কর্তৃপক্ষ। তারপরই খোঁজ শুরু হয়। এরপর দেখা যায় নৌকায় অভিনেত্রীর ৪ বছরের ছেলে একাই ভেসে বেড়াচ্ছে। কিন্তু সেখানে রিভেরা নেই।

আরও জানা গেছে, নৌকায় ছেলেকে বসিয়ে সাঁতার কাটছিলেন রিভোরা। কিন্তু তিনি এরপর পানিতে ডুবে গিয়েছেন কিনা তা এখনও নিশ্চিতভাবে জানাতে পারেনি পুলিশ। তাকে উদ্ধারের জন্য এখনও তল্লাশি চলছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই শেষ ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নায়া রিভেরা। সন্তানকে জড়িয়ে রাখা সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘শুধুই আমরা দুজন’। ২০১৪ সালে অ্যাট দ্য ডেভিলস ডোর সিনেমাতে হলিউড অভিষেক করেছিলেন নায়া রিভেরা। এরপর ২০১৫ ও ১৬ সালে ডিভিয়াস মেইডস টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records