মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তৃতীয় বিয়ে করায় স্বামীর ওপর গরম পানি নিক্ষেপ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৯ জুলাই ॥ তৃতীয় বিয়ে করায় ফুটন্ত গরম পানি ঢেলে ব্যাংক কর্মকর্তার সারা শরীর ঝলসে দিয়েছে তার স্ত্রী। বুধবার রাতে মদন উপজেলা সদরের বাড়িভাদেরা রোডে ঘটেছে এ ঘটনা। দগ্ধ সুলতান মাহমুদকে (৩৩) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জানা গেছে, সোনালী ব্যাংকের মদন শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) সুলতান মাহমুদের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুরে। তিনি তার প্রথম স্ত্রী নাসিমা আক্তারকে (৩৯) নিয়ে মদন উপজেলা সদরের বাড়িভাদেরা সড়কের একটি বাসায় ভাড়া থাকেন। নাসিমার এটি দ্বিতীয় বিয়ে। এদিকে নাসিমার পরে সুলতান মাহমুদ মধুপুরের এক নারীকে দ্বিতীয় এবং গত শুক্রবার ময়মনসিংহের আরেক নারীকে তৃতীয় বিয়ে করেন।

তৃতীয় বিয়ের পর থেকে সুলতান মাহমুদ নাসিমার সঙ্গে দুর্বব্যবহার করে আসছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে নাসিমা বুধবার রাতে নিজ বাসায় পরিকল্পিতভাবে তার স্বামীর ওপর ফুটন্ত গরম পানি ঢেলে দেন। এতে তার মুখ ও মাথাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records