শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রিজেন্ট হাসপাতালের ৮ জন র‌্যাব হেফাজতে

  • টেস্ট না করে রিপোর্ট

স্টাফ রিপোর্টার ॥ করোনার নমুনা টেস্ট না করেই রিপোর্ট দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার দায়ে উত্তরার রিজেন্ট হাসপাতালের আট জনকে হেফাজতে নিয়েছে র‌্যাব। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সোমবার রাতে এমন তথ্য জানান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। তিনি জানান, হাসপাতাল থেকে অসংখ্য ভুয়া করোনা রিপোর্টসহ নানা নথি জব্দ করা হয়েছে। হাসপাতাল থেকে রোগীদের কাছ থেকে অতিরিক্ত বিল নেয়ার সত্যতাও ধরা পড়েছে। হাজার করোনার নমুনা সংগ্রহ করা হলেও মাত্র ৪ হাজার ২শ’ নমুনার রিপোর্ট দেয়া হয়েছে। এর চেয়ে দ্বিগুণ নমুনা পরীক্ষা না করেই করোনা ‘নেগেটিভ-পজিটিভ’ রিপোর্ট দিয়েছে। ২৬ জনের নমুনা পেয়েছি, যেগুলো পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়া হয়েছে। রিজেন্টের আইটি শাখা থেকে ভুয়া রিপোর্ট তৈরি করানো হতো। হাসপাতালটি মানুষের বিশ্বাসের সুযোগ নিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। অথচ হাসপাতালটি বাড়ি বাড়ি গিয়ে করোনার নমুনা সংগ্রহের জন্য অনুমোদিত। হাসপাতালটি ২০১৪ সালের পর তাদের লাইসেন্স আর নবায়ন করেনি। করোনার পরীক্ষা বিনামূল্যে করার কথা থাকলেও রোগীদের কাছ থেকে ৩ থেকে সাড়ে তিন হাজার টাকা আদায় করত। রাতে হাসপাতালের চেয়ারম্যানকে হাজির হতে বললেও, তিনি হননি। রাত আটটা পর্যন্ত শুধু অভিযানই চলে। হাসপাতালটি থেকে আট জনকে র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদিকে হাসপাতালটির মিরপুরের শাখা ঘিরে রেখেছে র‌্যাব।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ভৈরবে বঙ্গবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা ছিল যাদের অপরাধ         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         চিত্রশিল্পী মুর্তজা বশীর গুরুতর অসুস্থ         ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫ ভাগ আসামিই সাংবাদিক ॥ ফখরুল         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ        
//--BID Records