মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়াবার সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবেনা

ইয়াবার সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবেনা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ ইয়াবার সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবেনা বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি। কক্সবাজার জেলা পুলিশ মাদকের বিরুদ্ধ কঠোর ভূমিকা রাখছে। টেকনাফ থানা পুলিশ মাদকের সংশ্লিষ্টতার প্রমাণ পেলেই চালিয়ে যাচ্ছে অভিযান।

করোনা ভাইরাসকে পুঁজি করে উপকূলীয় এলাকায় ফের মাদক সরবরাহ বৃদ্ধি পাওয়ায় তিনি জনগণকে সচেতন করতে উদ্যোগ নেন। এ লক্ষ্যে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ টেকনাফ সদর মহেশখালিয়া পাড়ার স্কুলের সামনে আজ শনিবার বিকেলে মাদক বিরোধী সচেতনতামূলক এক সভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, মাদক হচ্ছে সকল অপকর্মের মূল। আমরা এই মাদকের করালগ্রাস থেকে টেকনাফ বাসীকে রক্ষা করতে পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। তাই আপনারা মাদক থেকে নিজেরা সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। সঠিক তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন। প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সে যত বড় নেতা বা ধনবান শক্তিশালী হোক না কেন যদি মাদকের সঙ্গে জড়িত থাকে, তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records