শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় তুচ্ছ ঘটনায় শ্রমিক খুন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ শিবগঞ্জের মোকামতলার পারআঁচনাই গ্রামে সোমবার রাতে ঘুড়ি ওড়ানোর সুতা কাটাকাটি নিয়ে বিরোধের জের ধরে হৃদয় (২০) নামের এক পাটকল শ্রমিক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। সে ওই গ্রামের আজহার আলীর ছেলে। ওই দিন বিকেলে হৃদয় ও পিয়াস ঘুড়ি ওড়াচ্ছিল। এক পর্যায়ে হৃদয় পিয়াসের ঘুড়ির সুতা কেটে দেয়। এরপর বাগবিতন্ডা। রাতে হৃদয় খুন হয়। এ ঘটনায় হৃদয়ের পরিবার পিয়াসকে দায়ী করেছে। পুলিশ জানায়, পিয়াস পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।

যশোরে ভাইয়ের হাতে ভাই

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, বাঘারপাড়ায় আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই রিপন হোসেন (৩০) খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষনগর গ্রামে। অভিযুক্ত বিপ্লব হোসেনকে (৩৫) আটক করেছে থানা পুলিশ। রিপনের স্ত্রী সুকুরন খাতুন জানান, ‘তার ভাশুর বিপ্লব হোসেন প্রায়ই নেশা করে বাড়িতে ঢুকতেন। এ নিয়ে তার স্বামীর সঙ্গে প্রায়ই গন্ডগোল হতো। এ নিয়ে কয়েকবার মারপিটও করেছে তার স্বামীকে। সোমবার রাত ১২টার দিকে রিপন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সময় তার বড় ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে মাথার পেছনে আঘাত করলে সঙ্গে সঙ্গে সে লুটিয়ে পড়ে।

কটিয়াদীতে ডাকাত

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, জেলার কটিয়াদীতে খোকন মিয়া (৩০) নামে কুখ্যাত এক ডাকাতের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। খোকন উপজেলার আচমিতা জাল্লাবাদ গ্রামের রাশিদ মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার ভোরে কে বা কারা খোকনকে তার বাড়ির অদূরে নির্জন স্থানে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। সকালে এলাকাবাসী তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাচ্চু জানান, নিহত খোকন গরু চুরি, ডাকাতি, খুন, ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত ছিল। চক্রের ভাগবাটোয়ারা নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

পিরোজপুরে আহত বৃদ্ধের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা পিরোজপুর থেকে জানান, পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ এনায়েত হোসেন মোল্লা (৫৬) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত এনায়েত মোল্লা পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের খানাকুনারিয়া এলাকার মৃত আব্দুল খালেক মোল্লার পুত্র। মঙ্গলবার সকালে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের ছেলে মোঃ আল-আমীন মোল্লা জানান, স্থান ীয় মতলেব শেখ অকারণে আমাদের বাড়ির সামনের একটি জমি নিয়ে বিরোধ করে আসছিল। এ নিয়ে একাধিকবার সালিস বৈঠক অনুষ্ঠিত হয়। গত শনিবার স্থানীয় সাবেক কমিশনার মিশু ও সাবেক এক ইউপি চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনসহ স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে সালিস বৈঠক হয়। এ সময় সালিন বৈঠকে থাকা লোকজন তাকে (মতলেব শেখ) আমাদের আর অহেতুক হয়রানি করতে নিষেধ করেন। এতে সেখানে বসে মতলেব শেখ আমার পিতাকে দেখিয়ে দেয়ার হুমকি দেন।

মঠবাড়িয়ায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

সংবাদদাতা মঠবাড়িয়া পিরোজপুর থেকে জানান, মঠবাড়িয়ায় শাকিলা বেগম (৩২) ও নাজমা বেগম (৩০) নামের দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শাকিলা ও মঙ্গলবার সকালে নাজমা বেগমের লাশ টিয়ারখালী গ্রামের স্বামীর ঘর হতে উদ্ধার করা হয়। মঙ্গলবার সকালে ও দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ দুটি পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। নিহত শাকিলা পৌরসভার ৭নং ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মোঃ হাসান ঘরামীর স্ত্রী এবং পাশরবর্তী ভান্ডারিয়া উপজেলার হরিণপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। ওই দম্পতির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। অপরদিকে দুই সন্তানের জননী নাজমা বেগম উপজেলার টিয়ারখালী গ্রামের কবির হাওলাদারের স্ত্রী।

চাঁদপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা চাঁদপুর থেকে জানান, চাঁদপুর শহরের পুরান বাজারে মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শামিম গাজী (২৪) নামের এক নিরীহ পথচারী যুবক আহত অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকাল আনুমানিক ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে ২৯ জুন রাতে জেলার প্রধান বাণিজ্যিক এলাকা পুরান বাজারে সংঘর্ষের ঘটনায় বাসায় ফেরার পথে হামলার আহত হয় সে। চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেন চিকিৎসক। নিহত শামিম গাজী শহরের পুরান বাজার মধ্য শ্রীরামদি এলাকার তাজু সর্দারের ছেলে। শামিম চাঁদপুরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতেন। তিনি বিবাহিত এবং ৯ মাসের এক কন্যা সন্তানের জনক।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত