শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁর বদলগাছীতে মাদকসহ এক নারী গ্রেফতার

নওগাঁর বদলগাছীতে মাদকসহ এক নারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর বদলগাছীতে স্থানীয় আওয়ামীলীগ নেতার ভাড়া দেয়া বাসা থেকে প্রায় এক কোটি টাকার মাদক ও মাদক তৈরীর সরঞ্জামসহ এক নারীকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক স¤্রাট ইউনুছ আলী পালিয়ে যায়। শনিবার বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলা সদর ইউনিয়নের বৈরাগী পাড়ায় অভিযান চালিয়ে এসব মাদক ও সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় হাবিবা খানম নামে এক নারীকে আটক করা হয়। হাবিবা খানম জেলার পত্নীতলা উপজেলার গগণপুর গ্রামের মাদক সম্রাট ইউনুছ আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত চার মাস আগে বৈরাগী পাড়ায় বদলগাছী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদ হোসেনের চারতলার নিচের ফ্লাট ভাড়া নেন মাদক সম্রাট ইউনুছ আলী। চারতলার ওই ভবনের ওপরে থাকেন বাসার মালিক আসাদ। এছাড়া বাসার অন্যান্য তলায় অন্য ভাড়াটিয়া থাকেন। বাসার অন্য ভাড়াটিয়ারা কেউ জানতো না বাসার নীচের ফ্লাটে কি হয়। তবে বাসার মালিক তার ভাড়াটিয়ার এই বিশাল মাদক কারবারের কথা জানতো কিনা এনিয়ে স্থানীয়দের মাঝে নানা গুঞ্জন চলছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানা পুলিশ শনিবার বিকেল পাঁচটার দিকে ওই বাসাটি ঘিরে ফেলে। এরপর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম আসার পর বাসাতে অভিযান পরিচালনা করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই মাদক সম্রাট ইউনুছ আলী সটকে পড়েন। প্রায় চার ঘন্টা অভিযান চালিয়ে ওই ভাড়া বাসা থেকে হেরোইন, হেরোইন তৈরীর উপকরণ, ইয়াবা ট্যাবলেট এবং বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। যার মূল্য প্রায় এক কোটি টাকা টাকা।

বাসার মালিক আসাদ বলেন, গত চারমাস আগে ভবনের নীচতলায় ইউনুছ কে ভাড়া দেয়া হয়েছে। এছাড়া অন্যান্য ফ্ল্যাটেও ভাড়াটিয়া আছে। অন্য ভাড়াটিয়া বা আমরা বিষয়টি বুঝতে পারিনি তারা ফ্লাটে কি করত। পুলিশ আসার পর দেখছি ফ্লাটে মাদকের কারবার।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, ওই বাসা থেকে এ্যাম্পুল, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, সেখানে ইউনুছ আলী গোপনে নিজস্ব ভাবে এসব তৈরী করে সরবরাহ করত। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় তার স্ত্রী হাবিবা খানমকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়েছে। যেখানে প্রায় সাড়ে ৪শ’ গ্রাম হোরোইন, হোরোইন তৈরীর উপকরণ ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। দেখে মনে হয়েছে সেটা একটা ল্যাবরেটরি (পরীক্ষাগার)। ঘটনার সঙ্গে জড়িতদের বিষয়ে তদন্ত চলছে। খুব দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records