শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জীবনের জন্য নতুন অ্যাপ ক্যারি করো

জীবনের জন্য নতুন অ্যাপ ক্যারি করো

অনলাইন রিপোর্টার ॥ জরুরি মুহূর্তে ঘরে বসেই কিনুন ঔষধসহ জরুরি জিনিসপত্র এবার অনলাইনেই ঘরে বসে কিনতে পারবেন ঔষধ এবং মেডিকেল আনুষাঙ্গিক যন্ত্রপাতি। খুব সহজে ঔষধ অর্ডার করুন ক্যারিকরো(CarryKoro) অ্যাপসের মাধ্যমে।

স্বাস্থ্যসেবাকে অন্য স্তরে বা ডিজিটাল বিশ্বে নিয়ে যাওয়া, রোগীদের এবং চিকিৎসা কর্মীদের জীবনকে সহজতর করতে অনলাইনে ঔষধ সেবা নিশ্চিত করতে অ্যাপসটি ডিজাইন করা হয়েছে। বর্তমানে ফার্মেসি বা মেডিকেল স্টোর থেকে ঔষধ কেনার ক্ষেত্রে সমস্যা এড়াতে অ্যাপ্লিকেশনটি সহায়ক ভূমিকা রাখছে। ফলে এখন কয়েক ক্লিকেই ঘরে পৌছে যাবে ঔষধ।

এছাড়াও ক্যারিকরো পার্সেল এবং ক্যারিকরো গ্রোসারিস সার্ভিসও রয়েছে। ক্যারিকরো পার্সেল দিচ্ছে ২৪ ঘন্টার মধ্যে ঢাকা সিটিতে এবং ৭২ ঘন্টার মধ্যে সারা বাংলাদেশে ডেলিভারী, ২ কার্যদিবসের মধ্যে পেমেন্ট পরিশোধ এবং সাথে থাকছে অত্যাধুনিক প্রডাক্ট ফটোগ্রাফী ও পেজ বুষ্টিং সুবিধা। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং সিইও মোহাম্মদ আহসান বলেন, ক্যারিকরো একটি কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ডেটা সাইন্স সমৃদ্ধ টেকনোলজি, আমি বিশ্বাস করি এটি শুধু বাংলাদেশই নয় বর্হিবিশ্বেও অনডিমান্ড ঔষধ এবং পার্সেল সার্ভিসকে এক নতুন দিগন্তে নিয়ে যাবে।

মোহাম্মদ আহসান বলেন, ক্যারিকরো ব্যবহার করা সহজ, মেডিকেল প্রেসক্রিপশন আপলোড করার ৩০ মিনিটের মধ্যে ওষুধের সহজলভ্যতা সম্পর্কে জানানো হবে। থাকবে আকর্ষণীয় মূল্য ছাড় বা ক্যাশব্যাক অফার। সপ্তাহে সাতদিন দিনে ২৪ ঘণ্টা ক্যারিকরো ডট কম জেগে আছে।

ক্যারিকরো শুধু বাংলাদেশই নয় এটি সেপ্টেম্বর শেষে যুক্তরাষ্ট, ভারত এবং নেপালে শুরু হতে যাচ্ছে। অ্যাপসটি গুগল প্লেস্টোর এবং অ্যাপল স্টোরে পাবেন। ফেসবুকে খুঁজে পেতে টাইপ করুন @(CarryKoro)

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records