শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহী, পাবনা ও বগুড়ায় আরো ৫ জনের মৃত্যু, বিভাগে নতুন শনাক্ত ১৬৬

রাজশাহী, পাবনা ও বগুড়ায় আরো ৫ জনের মৃত্যু, বিভাগে নতুন শনাক্ত ১৬৬

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী, পাবনা ও বগুড়ায় করোনাভাইরাসে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে তাদের মৃত্যু হয়। একই সময়ে রাজশাহী বিভাগে নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরো ১৬৬ জন। এ নিয়ে বিভাগের আট জেলায় এখন মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৩২৭ জন। আর মোট মৃতের সংখ্যা ৬৬ জন। আজ বৃহস্পতিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন করে মারা যাওয়া ৫ জনের মধ্যে ৩ জনের বাড়ি পাবনা। আর ১ জন করে রাজশাহী ও বগুড়ার বাসিন্দা। রাজশাহী জেলায় এ পর্যন্ত ৭, বগুড়ায় ৪৩, নওগাঁয় ৪, নাটোরে ১, সিরাজগঞ্জে ৩ এবং পাবনায় ৮ জন মারা গেছেন। চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি।

বিভাগে নতুন শনাক্ত ১৬৬ করোনা রোগীর মধ্যে ১০৯ জনই বগুড়ার বাসিন্দা। এছাড়া রাজশাহীতে ২৭, চাঁপাইনবাবগঞ্জে ৫, জয়পুরহাটে ১, সিরাজগঞ্জে ১০ এবং পাবনায় ১৪ জনের করোনার সংক্রমণ ধরা পড়েছে।

এ পর্যন্ত বগুড়ায় মোট ২ হাজার ৫১৬, রাজশাহীতে ৩৫৭, জয়পুরহাটে ২৫৬, নওগাঁয় ২৪০, সিরাজগঞ্জে ৩০৯, পাবনায় ৪০৭ জন, নাটোরে ১৪৮ এবং চাঁপাইনবাবগঞ্জে ৯৪ জন শনাক্ত হয়েছেন।

এদের মধ্যে সুস্থ হয়েছেন মোট ৮৪৮ জন। এর মধ্যে নওগাঁর ২০২ জন, জয়পুরহাটের ১৩৬ জন, বগুড়ার ২৮৩ জন, নাটোরের ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৪ জন, রাজশাহীর ৬৮ জন, সিরাজগঞ্জের ১৮ জন এবং পাবনার ৩২ জন করোনামুক্ত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records