শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের চেষ্টাকালে গণধোলাই

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার সলদি গ্রামের এক নারীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টাকালে সালাউদ্দিন ঢালী (৩৫) নামের এক ব্যক্তিকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশ সোপর্দ করেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ওই গ্রামের জলিল ঢালীর পুত্র আহত সালাউদ্দিনকে আটক করে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ জানায়, সালাউদ্দিনের বিরুদ্ধে পুলিশকে মারধরসহ থানায় ১০টি মামলা চলমান রয়েছে। দীর্ঘদিন সে আত্মগোপনে ছিল। জানা গেছে, সালাউদ্দিন ওই গ্রামের এক নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সালাউদ্দিনকে হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

বাগেরহাট

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, শরণখোলায় মাদরাসা শিক্ষার্থী অপহরণ ও ধর্ষণ মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে শরণখোলা উপজেলার দক্ষিণ বাজারে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মোল্লা, রায়েন্দা ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোঃ শাহ আলম হাওলাদার, শিক্ষক খলিলুর রহমান, রায়েন্দা ইউনিয়ন তাতী লীগের সেক্রেটারি সোহাগ হাওলাদার, নির্যাতিতার পিতা।

বক্তারা বলেন, মাদরাসা শিক্ষার্থী অপহরণ করে ১৮ দিন আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় আসামি রাকিব হাওলাদার, মুন্না ভুইয়াসহ সকলে প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। বাদী ও বাদীর পরিবারকে মেরে ফেলা ও এলাকা ছাড়া করার হুমকি ধমকি দিচ্ছে আসামিরা। বাদী ও তার পরিবার এখন নিরাপত্তা হীনতায় ভুগছেন। আমরা এর ন্যায় বিচার চাই। যেকোন মূল্যে আসামিদের আটক করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records