সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের চেষ্টাকালে গণধোলাই

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার সলদি গ্রামের এক নারীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টাকালে সালাউদ্দিন ঢালী (৩৫) নামের এক ব্যক্তিকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশ সোপর্দ করেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ওই গ্রামের জলিল ঢালীর পুত্র আহত সালাউদ্দিনকে আটক করে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ জানায়, সালাউদ্দিনের বিরুদ্ধে পুলিশকে মারধরসহ থানায় ১০টি মামলা চলমান রয়েছে। দীর্ঘদিন সে আত্মগোপনে ছিল। জানা গেছে, সালাউদ্দিন ওই গ্রামের এক নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই নারীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সালাউদ্দিনকে হাতেনাতে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

বাগেরহাট

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, শরণখোলায় মাদরাসা শিক্ষার্থী অপহরণ ও ধর্ষণ মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে শরণখোলা উপজেলার দক্ষিণ বাজারে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মোল্লা, রায়েন্দা ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মোঃ শাহ আলম হাওলাদার, শিক্ষক খলিলুর রহমান, রায়েন্দা ইউনিয়ন তাতী লীগের সেক্রেটারি সোহাগ হাওলাদার, নির্যাতিতার পিতা।

বক্তারা বলেন, মাদরাসা শিক্ষার্থী অপহরণ করে ১৮ দিন আটকে রেখে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় আসামি রাকিব হাওলাদার, মুন্না ভুইয়াসহ সকলে প্রকাশ্যে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। বাদী ও বাদীর পরিবারকে মেরে ফেলা ও এলাকা ছাড়া করার হুমকি ধমকি দিচ্ছে আসামিরা। বাদী ও তার পরিবার এখন নিরাপত্তা হীনতায় ভুগছেন। আমরা এর ন্যায় বিচার চাই। যেকোন মূল্যে আসামিদের আটক করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস