মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া, ২৩ জুন \ হাতিয়ার চেয়ারম্যান ঘাটে ভয়াবহ অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। অগ্নিদগ্ধ দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আরেকজন চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যু হয়। এ সময় অগ্নিদগ্ধসহ আরও অন্তত তিনজন আহত হয়েছে। সোমবার রাত ৯টার দিকে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে। মৃতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গনিপুরের মহিবুল হাসান নিপু (৪০), হাতিয়ার বয়ারচরের রহমত (২৬) ও একই এলাকার খালেদ (৪৫)। প্রত্যক্ষদর্শী ও মৃত্যু থেকে বেঁচে যাওয়া শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন নিপুর তেল দোকানে। দোকানের মালিক নিপুসহ তিনজন পিছনে হিসাব করছিলেন। সামনে ছিল দুইজন। হঠাৎ ৯টার দিকে দোকানের সামনে থেকে বিকট শব্দ করে আগুন পেছনের দিকে যায়। এ সময় তিনি আগুনসহ লাফ দিয়ে বের হতে সক্ষম হন। অন্যদের অবস্থা তিনি জানেন না। পরে জানতে পারেন দোকানের মালিক নিপু এবং কর্মচারী রহমতের মরদেহ বের করা হয়েছে। এদিকে আশঙ্কাজনক অবস্থায় রাতে খালেদ নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিলে মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, অগ্নিকাÐে দুইজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আহত হয়েছে অন্তত আরও তিনজন। এর মধ্যে খালেদ নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records