বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গফরগাঁওয়ে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

গফরগাঁওয়ে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক \ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ল²ীপুর ও ময়মনসিংহের গফরগাঁওয়ে দুজন মারা গেছেন। এরমধ্যে ল²ীপুরের রামগঞ্জে একজন রয়েছেন। এছাড়া ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনায় স্বপন চন্দ্র মোদক (৫৫) নামে আরও এক ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকালে ময়মনসিংহের এস কে (সূর্যকান্ত) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত স্বপন চন্দ্র মোদক পÐিতপাড়া এলাকার বাসিন্দা। তার ছেলে করোনা আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন।

খবর নিজস্ব সংবাদদাতাদের।

জানা যায়, রবিবার সন্ধ্যায় স্বপন চন্দ্র মোদক ও তার দুই ছেলে করোনা পজিটিভ শনাক্ত হয়। অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে স্বপন মোদক ও তার ছেলেদের ময়মনসিংহ এসকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে স্বপনের মৃত্যু হয়। এ নিয়ে গফরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে দুজন এবং উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হলো। গফরগাঁওয়ে মোট আক্রান্ত ৪৯জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২জন।

বগুড়ায় করোনায় আরও ২ জনের

মৃত্যু \ স্টাফ রিপোর্টার জানান, বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই ব্যক্তি মারা গেছেন। সোমবার রাতে ও মঙ্গলবার রাতে এই দুজন বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে মারা যান। তারা হলেন নুরুল ইসলাম (৬৫) ও শ্রীবাস (৬৬)।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী