শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় শিশুকন্যাকে বিষ খাইয়ে মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা \ সাতক্ষীরায় কন্যাশিশুকে বিষ খাইয়ে মা বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার রাত ৮টার দিকে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কালিয়ানি ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ধারণা করছে, তারা বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। নিহতরা হলো, সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মাটিকাটা শ্রমিক মনিরুল ইসলামের স্ত্রী তাজমিরা খাতুন (২৮) ও তাদের ৭ বছরের শিশুকন্যা ফতেমা খাতুন।

সাতক্ষীরা সদর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ জানান, গৃহবধূ তাজমিরা খাতুনের সঙ্গে তার শাশুড়ি রোজিয়া খাতুনের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে গৃহবধূ তাজমিরা খাতুন কাউকে কিছু না জানিয়ে তার দুই শিশুকন্যা ফতেমা খাতুন (৭) ও মেহেরুন খাতুনকে (২) বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ান। তিনি নিজেও ওই গ্যাস ট্যাবলেট খান। এরপর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে আনার পথে গৃহবধূ তাজমিরা ও তার শিশুকন্যা ফাতেমা মারা যান। স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে। তবে, তাদের দুই বছরের শিশুকন্যা মেহেরুন বর্তমানে সুস্থ আছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records