বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় এবার কলেজ ছাত্র হত্যা, লাশ উদ্ধার

ভোলায় এবার কলেজ ছাত্র হত্যা, লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,ভোলা ॥ ভোলায় ঔষধ ব্যবসায়ী হত্যার এক দিন পর এবার জেলার বোরহানউদ্দিন উপজেলায় নিখোঁজ কলেজ ছাত্র সুমন লাশ মাটি খুঁড়ে পুলিশ লাশ উদ্ধার করেছে । আজ সোমবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে একটি পানের বরজ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সুমন ওই এলাকার মফিজুল ইসলামের ছেলে। এ ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ মিঠু নামে এক যুবককে গ্রেফতার করেছে। তার দেয়া তথ্য অনুযায়ী সুমনের লাশ উদ্ধার করা হয়।

বোরহানউদ্দিন থানার ওসি এনামুল হক জানান, গত ২০ জুন সন্ধ্যায় সুমন বন্ধুদের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি ফোন আসলে সুমন সেখান থেকে চলে যায়। আধা ঘন্টা পর সুমনের এক খালাতো ভাই সোয়েব সুমনকে ফোন দেয়। তখন বলে সে আমি আসতেছি। কিন্তু অনেক সময় পরও না আসলে আবার তাকে ফোন দেয়। তার পর থেকে সুমনের মোবাইল বন্ধ হয়ে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। রবিবার বোরহানউদ্দিন থানায় সুমন নিখোঁজ হওয়ার ঘটনায় একটি জিডি করা হয়। তার পর সুমনের মোবাইলে কল লিস্ট চেক করে মোবাইল ট্রাকিং করে মিঠু নামে এক যুবককে আজ সোমবার দুপুর আটক করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ বোরহানউদ্দিনের পক্ষিয়া ইউনিয়নের একটি পানের বরজ থেকে মাটি খুঁড়ে সুমনের মরদেহ উদ্ধার করে। ওসি আরো জানান, ধারনা করা হচ্ছে নিহত সুমনকে গলায় শ্বাসরোধ করে হত্যা করেছে। তার শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। মিঠু ও সুমন এক সাথে নেশা করছিলো। মিঠু একাই নিহত সুমনকে মাটি চাপা দিয়েছে বলে স্বীকার করেছে। তবে কি কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তার কারণ উদঘাটনে তদন্ত করছে পুলিশ। ইতি পূর্বে মিঠু মাদক সহ গ্রেফতার হয়েছিলো। এ ব্যাপারে বোরহানউদ্দিন থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। উল্লেখ্য, এ ঘটনার একদিন আগে ভোলা সদও উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বটতলায় গত শনিবার রাতে প্রবীর নামে এক ঔষধ ব্যবসায়ীকে হত্যা করে তার সাথে থাকা পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কার ছিনতাই করা হয়।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি        
//--BID Records