শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে নিম্নমানের গ্যাস সিলিন্ডার ভর্তি গাড়ি আটক

কক্সবাজারে নিম্নমানের গ্যাস সিলিন্ডার ভর্তি গাড়ি আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ শহরের এলপি গ্যাসের নিম্নমানের ক্রস ফিলিং এর একটি গাড়ি জব্দ করা হয়েছে। দেশের করোনা পরিস্থিতি সুযোগ নিয়ে একটি মহল নিম্নমানের গ্যাস সরবরাহ করছে, এমন অভিযোগের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার এসআই বাবলুর সহায়তায় ২১৫টি টোটাল গ্যাস ভর্তি একখানা গাড়ি আটক করেছে কক্সবাজার এলপিজি পরিবেশক সমিতি।

কক্সবাজার এলপিজি পরিবেশক সমিতির সভাপতি আনোয়ার উল হক ও সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটন বলেন, বেশ কিছু দিন ধরে নিম্ন মানের গ্যাস সরবরাহের বিষয়ে অভিযোগ থাকলেও সুনির্দিষ্ট প্রমাণ না পাওয়া গ্যাস ব্যবসার অন্তরালে অসাধু কারবারিদের বিরুদ্ধে তেমন কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারলেও তবে আমরা অনুসন্ধান চালিয়ে যাচ্ছিলাম। তারই ফলশ্রুতিতে জানতে পারলাম, ২১৫পিছ নিম্নমানের গ্যাস ভর্তি একটি পিক-আপ কক্সবাজার শহরে প্রবেশ করছে। আমাদের সমিতির অন্য সদস্য ও মডেল থানার একটি টিম গাড়িটি কালুর দোকানের কাঁচা বাজারের সামনে থেকে জব্দ করে।

জানা যায়, এই ক্রস ফিলিং করা নিম্নমানের এলপিজি গ্যাসগুলো অবৈধ ভাবে কালুর দোকান এলাকার আমিন এন্টারপ্রাইজের মালিক তোফায়েল আহমেদ, বিমান বন্দর সড়কের কক্স ট্রেড লিংক এর মালিক মো: শাহাদত, হাসপাতাল সড়কের মায়ের দোয়া এন্টারপ্রাইজের মালিক খোরশেদ এর নিকট আনা হচ্ছিল। এর আগেও তাদেরকে কক্সবাজার এলপিজি পরিবেশক সমিতির পক্ষ থেকে সতর্ক করা হলেও তারা বিষয়টি আমলে না নিয়ে নিম্ন মানের গ্যাস সরবরাহ করে আসছে। পুলিশ জব্দকৃত নিম্নমানের ক্রস ফিলিং করা ২১৫ পিচ টোটাল গ্যাস ভর্তি গাড়িটি কক্সবাজার এলপিজি ব্যবসায়ী সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকদারের জিম্মায় রাখা হয়।

শীর্ষ সংবাদ:
রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম         রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র        
//--BID Records