শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

সংবাদদাতা, মেহেরপুর ॥ মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে আফেল আলী (৩৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে গাংনী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আফেল আলী সাহারবাটি বাজার পাড়ার আব্দুল মতিনের ছেলে। সে পেশায় মৌসুমি ফল ও সবজী ব্যবসায়ী ছিলেন।

মেহেরপুরের সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দীন জানান,করোনা উপসর্গ নিয়ে রবিবার সকালে আফেল আলীকে মেহেরপুর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়। পরে সরকারী এ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নিয়ে যাবার পথে গাংনীর নিকটবর্তী পৌছার আগে তার মৃত্যু হয়। স্বজনরা পাশেই গাংনী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু অবস্থায় পান।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ রিয়াজুল আলম জানান,শ্বাসকষ্ট ও সর্দি জ্বর থাকায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে। দাফন কাফনের বিষয়টি উপজেলা প্রশাসন স্বাস্থ্য বিধি মেনে ব্যবস্থা করছে।

আফেল আলীর ছোট ভাই কফেল আলী জানান, তার ভাইয়ের শ্বাসকষ্ট,সর্দি জ্বর ও হার্টের সমস্যা ছিলো। সকালে অসুস্থ হয়ে পড়লে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনিত হলে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে গাংনী উপজেলার গাড়াডোব বাজার এলাকা পার হওয়ার সময় শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে যায়। পরে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষনা করেন।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ বলেন,ইসলামী ফাউন্ডেশনের সদস্যদের দাফন কাফনের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া নমুনা সংগ্রহের ফলাফল পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records