মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে আরও ১৮ জনের মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে দেশের বিভিন্ন জেলায় শুক্রবার থেকে শনিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় ১৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চাঁদপুরে পাঁচ জন, সাতক্ষীরায় দুই জন, নারায়ণগঞ্জে একজন, পিরোজপুরে একজন, বরিশালে একজন, খুলনায় একজন, ফেনীতে একজন, দিনাজপুরে একজন, নাটোরে একজন, নেত্রকোনায় একজন, ঝিনাইদহে একজন, মানিকগঞ্জে একজন ও ভোলায় একজন রয়েছে। এছাড়া শনিবার পর্যন্ত বিভিন্ন জেলায় যাদের কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হয়েছে এমন ৬ হাজার ৮৭৮ জনকে মুক্ত করে দেয়া হয়েছে। অন্যদিকে যাদের করোনা উপসর্গ আছে বলে ধারণা করা হয়েছে এমন ৪৫ জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। -খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চাঁদপুর ॥ চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ সর্দি, কাশি, জ¦র, গলাব্যাথা নিয়ে দুই নারী এবং দুই পুরুষ ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার রাত পৌনে ৩টার মধ্যে এই ৫ ব্যক্তির মৃত্যু হয়।

সাতক্ষীরা ॥ করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যবসায়ী ও এক কৃষকসহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে হার্ডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম (৬৫) ও সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের কাথ-া গ্রামের ফজর আলীর ছেলে কৃষক পিয়ার আলী (৩৫)।

বরিশাল ॥ করোনার উপসর্গ নিয়ে জেলার মেহেন্দিগঞ্জ পৌরসভার কালিকাপুর এলাকার বাসিন্দা ও মাদারতলি মাদ্রাসার শিক্ষক মোঃ আকতার সিকদারের মৃত্যু হয়েছে। করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পর ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে তার লাশ দাফন করা হয়েছে।

খুলনা ॥ খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে জ্বর, সর্দি-কাশিসহ করোনার উপসর্গ নিয়ে আশরাফুর রহমান (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফেনী ॥ ফেনীতে জ্বর কাশি শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে সুমন সাহা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তিনি শহরের ইসলামপুর রোডের হাজী জালাল আহম্মদ চাল দোকানের ম্যানেজার হিসেবে দায়িত্বরত ছিলেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়।

দিনাজপুর ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মমতাজ আলী (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারী ব্যক্তিকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করেছেন উপজেলার করোনা দাফন কমিটির সদস্যরা। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় এবং ওইদিনই রাতে নিজবাড়ি মালিপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নাটোর ॥ নাটোরে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নাটোর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়। মৃত গৃহবধূ জেলার বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের উজ্জল হোসেনর স্ত্রী রুমা বেগম (২২)।

নেত্রকোনা ॥ জেলার মোহনগঞ্জ উপজেলা সদরের আল মবিন রোডে করোনার উপসর্গ নিয়ে আবু হানিফ (৬৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে নিজ বাসায় তিনি মারা যান।

ঝিনাইদহ ॥ জ¦র, সর্দি, কাশি ও শ^াসকষ্ট নিয়ে জসিম উদ্দিন (৩৫) নামের এক করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। শনিবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি মারা যান।

ভোলা ॥ ভোলার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডে শনিবার সকালে করোনার উপসর্গ নিয়ে জহরলাল (৬০) নামের এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে।

মানিকগঞ্জ ॥ শুক্রবার মধ্যরাতে মানিকগঞ্জ জেলা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৩৩ বছরের এক যুবক মারা গেছে।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার         ১৬ বছর বয়সীরাও অনলাইনে পাচ্ছে এনআইডি         রিজেন্ট হাসপাতাল সিলগালা         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         এক কোটি দুস্থ ১০ কেজি করে চাল পাবেন         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         ২ হাজার চিকিৎসক নিয়োগের জন্য আসছে বিশেষ বিসিএস         হেফাজত ও ছেলের বিষয় নিয়ে মুখ খুললেন আল্লামা শফী         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         ১২ জুলাই থেকে জাবিতে শুরু হতে যাচ্ছে অনলাইন ক্লাস         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত        
//--BID Records