সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে প্রাইভেটকারের চালককে হাত-পা ও মুখ বেধে প্রাইভেট কার ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫জন ডকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৯ ও ২০ মে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, পাবনা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর ওরফে জ্যাক (৩৫), সাদিরাজুপর গ্রামের সাইফুল প্রামাণিকের ছেলে হৃদয়(২২) একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা(২৬), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম(২১) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহমানের ছেলে মাহবুবুর রহমান শাওন(২০)।

আজ শনিবার নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১২ মে রনি নামে একজন লোক সাভার থেকে পাবনা আসার কথা বলে একটি প্রাইভেট কার ভাড়া করে। এরপর পাবনা পৌঁছার পরে ভাড়ার কিছু টাকা কম আছে বলে চালককে পাবনা শহরের গাছপাড়া এ লাকায় নিয়ে আসে।

এসময় আগে থেকেই অপেক্ষমান কয়েকজন ডাকাত প্রাইভেট কার চালকের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং পাইভেট কারটি নিয়ে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া -দাসুরিয়া সড়কের একটি নির্জন স্থানে চালককে ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়।

যাওয়ার সময় চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা টাকা লুট করে নেয়। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশ পাবনা সদর হতে জাহাঙ্গীর ওরফে জ্যাককে আটক করে এবং ছিনিয়ে নেয়া প্রাইভেট কারটি উদ্ধার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গত ১৯ ও ২০ মে আশুলিয়া থানা পুলিশের সহায়তা বাকী ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা গতকাল আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী দিয়েছে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।

শীর্ষ সংবাদ:
লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারত এখন সপ্তম স্থানে         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে        
//--BID Records