মঙ্গলবার ১২ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নাটোরে প্রাইভেটকার ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের বড়াইগ্রামে প্রাইভেটকারের চালককে হাত-পা ও মুখ বেধে প্রাইভেট কার ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫জন ডকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৯ ও ২০ মে বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, পাবনা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামানিকের ছেলে জাহাঙ্গীর ওরফে জ্যাক (৩৫), সাদিরাজুপর গ্রামের সাইফুল প্রামাণিকের ছেলে হৃদয়(২২) একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা(২৬), কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম(২১) এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহমানের ছেলে মাহবুবুর রহমান শাওন(২০)।

আজ শনিবার নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ১২ মে রনি নামে একজন লোক সাভার থেকে পাবনা আসার কথা বলে একটি প্রাইভেট কার ভাড়া করে। এরপর পাবনা পৌঁছার পরে ভাড়ার কিছু টাকা কম আছে বলে চালককে পাবনা শহরের গাছপাড়া এ লাকায় নিয়ে আসে।

এসময় আগে থেকেই অপেক্ষমান কয়েকজন ডাকাত প্রাইভেট কার চালকের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং পাইভেট কারটি নিয়ে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া -দাসুরিয়া সড়কের একটি নির্জন স্থানে চালককে ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়।

যাওয়ার সময় চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা টাকা লুট করে নেয়। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশ পাবনা সদর হতে জাহাঙ্গীর ওরফে জ্যাককে আটক করে এবং ছিনিয়ে নেয়া প্রাইভেট কারটি উদ্ধার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গত ১৯ ও ২০ মে আশুলিয়া থানা পুলিশের সহায়তা বাকী ৪জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা গতকাল আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী দিয়েছে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ও ভারতের সম্পর্ক সুদৃঢ় হবে ॥ আইনমন্ত্রী         কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হবেন কাউন্সিলর ইরফান সেলিম         পাকিস্তানে মাদ্রাসায় বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭, আহত ৭০         হাজী সেলিমের ছেলে ইরফান কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে         ১০ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক         ফরাসি দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         সুপ্রিম কোর্টের বিচারক হিসেবে শপথ নিলেন ট্রাম্পের পছন্দের ব্যারেট         দুবাই থেকে ফিরেছেন রাষ্ট্রপতি         হাজী সেলিমের প্রটোকল কর্মকর্তা দিপু গ্রেফতার         ফ্রান্স ‘উগ্রবাদ’কে উস্কে দিচ্ছে ॥ ইরান         এমপি আবু জাহির করোনায় আক্রান্ত         সিরিয়ায় রুশ বিমান হামলা ॥ অর্ধ শতাধিক নিহত         ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা         ফ্রান্সের বিতর্কিত কাটুনের নিন্দা সৌদি আরবের         পাকিস্তানে প্রথম মেট্রোরেল চালু         সাদ্দামের ‘ডানহাত’ ইবরাহিম আল-দৌরির মৃত্যু         যুক্তরাষ্ট্রে বৈষম্যের পরিবর্তন চায় কৃষ্ণাঙ্গরা         হাজী সেলিমের ছেলের বাড়িতে অভিযান ॥ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর         নিয়ন্ত্রণহীন সামাজিক যোগাযোগ মাধ্যম- গুজব বন্ধ হচ্ছে না         বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউব প্রতিস্থাপনের প্রস্তুতি