শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় বগুড়ার সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

করোনায় বগুড়ার সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল বৃহস্পতিবার রাতে মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এটি বগুড়ায় প্রথম মৃত্যু। রাত সোয়া ১১টার দিকে বগুড়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বেশ কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। তিনি প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী ছিলেন। তার বয়স হয়েছিল ৬৮ বছর। বগুড়ার সিভিল সার্জন ডাঃ গওসুল আজিম চৌধুরী করোনাভাইরাসে মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, করোনাভাইরাস পরীক্ষার জন্য তিনদিন আগে তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠান হয়েছিল। শুক্রবার দুপুরে নমুনার পরীক্ষার ফল পাওয়া যায়। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু জানান, সাবেক সংসদ সদস্য উচ্চরক্তচাপ, ডায়াবেটিক, জ্বর ও পাতলা পায়খানাসহ করোনার অন্যন্যা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। ৮/১০ দিন আগে তিনি ঢাকা থেকে বগুড়া ফিরেন। বৃহস্পতিবার রাতে অবস্থার অবনতি হলে তাকে শজিমেক হাসপাতালে নেয়া হয়েছিল।

কামরুন্নাহার পুতুল ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার গঠনের পর বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনোনীত হন। তার স্বামী মরহুম মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। করোনা সর্ম্পকিত স্বাস্থ্যবিধি অনুযায়ী বাদ জুমা জানাজা শেষে তাকে শহরের নামাজগড় গোরস্থানে দাফন করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল        
//--BID Records