মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সজল আলী কাইজেনের ঈদের টেলিফিল্ম ‘ভালবাসায় ভুল ছিলনা’

সজল আলী কাইজেনের ঈদের টেলিফিল্ম ‘ভালবাসায় ভুল ছিলনা’

অনলাইন ডেস্ক ॥ পবিত্র ঈদ-উল-ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় মাছরাঙা চ্যানেলে প্রচার হবে এই সময়ের মেধাবী তরুণ নির্মাতা সজল আলী কাইজেন রচিত ও পরিচালিত বিশেষ টেলিফিল্ম ‘ভালবাসায় ভুল ছিলনা’। টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, তানিয়া বৃষ্টি, কচি খন্দকার, রাজীব রেজা প্রমুখ। ‘ভালবাসায় ভুল ছিলনা’ টেলিফিল্মটি ঈদের ষষ্ঠ দিন সন্ধ্যা ৭-৩০ মিনিটে প্রচার হবে।

‘ভালবাসায় ভুল ছিলনা’ টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে দরিদ্র পরিবারের মেধাবী ছেলে রাব্বি স্বপ্ন দেখে বড় কিছু হবে। কিন্তু তার সে স্বপ্ন রীতিমত দুঃস্বপ্নে পরিণত হয় রাহাকে ভালোবাসতে গিয়ে। রাহার বাবা বড় লোক। তার মেয়ের সাথে রাব্বির সম্পর্ক কোনভাবেই মেনে নিতে পারে না সে। প্রচন্ড অপমান হতে হয় রাব্বিকে। অর্থের সাথে অনর্থের দ্বন্দ্বে রাব্বি হয়ে যায় এক অসহায় জীব। মেধা, পরিশ্রম আর ভালবাসার মূল্যায়নে রাব্বি হেরে যাওয়া এক সৈনিক মাত্র। সত্যের সাথে মিথ্যার, ভালবাসার সাথে ছলনার, সুন্দরের সাথে অসুন্দরের যুদ্ধে রাব্বির সহযোদ্ধা রাহা। ভালমন্দের যুদ্ধে রাহা চায় সত্য, সুন্দরের জয় হোক, তাদের মধ্যকার ভালবাসার জয় হোক। কিন্তু তার বাবার অহমিকার কাছে সবকিছুর পরাজয় হয়। অপমান আর ভালবাসা হারানোর তীব্র বেদনা সহ্য করতে না পেরে রাব্বি একসময় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records