রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর আগারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

রাজধানীর আগারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর আগারগাঁও লিংক রোডে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব-২) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কবির হোসেন (৪৫) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে র্যাবের চেকপোস্টে তল্লাশি চলাকালে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত কবির হোসেনের বাড়ি গাজীপুরের শ্রীপুরে। তিনি মাদক ও অস্ত্র ব্যবসায়ী।

র্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, রাজধানীর শেরে-বাংলা নগর থানাধীন পঙ্গু হাসপাতালের সামনের সড়কে র্যাবের চেকপোস্ট চলছিল। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলে শ্যামলীর দিক থেকে দুইজন আসেন। চেকপোস্টের ঠিক আগে র্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন নেমে যান। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র্যাবকে টার্গেট করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

মহিউদ্দিন ফারুকী বলেন, পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় অনুসন্ধান করে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার বিরুদ্ধে প্রাথমিকভাবে ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য নিশ্চিত পাওয়া গেছে।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প         সীমান্তে আর কোনো গোলাগুলি হবে না ॥ আলিয়েভ         কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে আগুন নিয়ন্ত্রণে         বাইডেনের পুরো পরিবারকেই দুর্নীতিবাজ আখ্যা দিলেন ট্রাম্প         আল-কায়েদার 'সেকেন্ড-ইন-কমান্ড' নিহত         ক্যামেরুনে বিদ্যালয়ে ঢুকে ৬ শিশুকে গুলি করে হত্যা         ভারতে দাড়ি রাখায় মুসলিম পুলিশ সদস্যকে বরখাস্ত!         কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৮