মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর আগারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

রাজধানীর আগারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর আগারগাঁও লিংক রোডে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব-২) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কবির হোসেন (৪৫) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে র্যাবের চেকপোস্টে তল্লাশি চলাকালে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত কবির হোসেনের বাড়ি গাজীপুরের শ্রীপুরে। তিনি মাদক ও অস্ত্র ব্যবসায়ী।

র্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, রাজধানীর শেরে-বাংলা নগর থানাধীন পঙ্গু হাসপাতালের সামনের সড়কে র্যাবের চেকপোস্ট চলছিল। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলে শ্যামলীর দিক থেকে দুইজন আসেন। চেকপোস্টের ঠিক আগে র্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন নেমে যান। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র্যাবকে টার্গেট করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় র্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

মহিউদ্দিন ফারুকী বলেন, পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় অনুসন্ধান করে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার বিরুদ্ধে প্রাথমিকভাবে ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য নিশ্চিত পাওয়া গেছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি         প্লেন চালুর প্রথম দিনেই একের পর এক ফ্লাইট বাতিল         ভূমিকম্পেও সাক্ষাৎকারে অবিচল নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী        
//--BID Records