মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় দুই খুন

কুমিল্লায় দুই খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৯ মে ॥ হোসেন মিয়া নামে এক ব্যক্তি তার বড়ভাইয়ের হাতে এবং ছুরিকাঘাতে ইয়াছিন নামে এক যুবক খুন হয়েছে। সোমবার রাতে জেলার নাঙ্গলকোট ও সদর দক্ষিণ উপজেলায় পৃথক এ ঘটনা ঘটে। জানা গেছে, নাঙ্গলকোট উপজেলার সোন্দাইল গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার দুই ছেলে সহিদ ও আরমান হোসেন সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে আসেন। করোনার সংক্রমণ ঝুঁকির কারণের তাদের চাচা হোসেন মিয়া (৪০) দুই ভাতিজাকে বাড়ি থেকে বের হতে নিষেধ করেন এবং হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেন। এতে ভাতিজারা ক্ষিপ্ত হয়ে চাচা হোসেন মিয়াকে গালমন্দ করে। এ নিয়ে বাকবিত-ার একপর্যায়ে হোসেন মিয়ার বড়ভাই সংঘবদ্ধ হয়ে হোসেন মিয়াকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়। এদিকে জেলার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন পূর্ব ইউনিয়নের কুড়িয়াপাড়া (ফকিরামুড়া) গ্রামে ইয়াছিন নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। সকুড়িয়াপাড়া গ্রামের মাদকাসক্ত শাহজাহানের সঙ্গে একই গ্রামের চা দোকানদার আব্দুল হান্নানের স্ত্রী জেসমিনের সঙ্গে পরকীয়ার সর্ম্পক গড়ে উঠে। এতে আব্দুল হান্নানের খালাত ভাই মিজান ও ইয়াছিন প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওঠে শাহজাহান। সোমবার রাতে তারাবিহ নামাজ শেষে বাড়িতে ফেরার পথে মিজানের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে আহত করে শাহজাহান।

কক্সবাজারে ভাইয়ের হাতে ভাই

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, মদপান থেকে ফেরাতে বহু চেষ্টা করেও সৎ পথে আনা যায়নি করিম তাজ নামে এক ব্যক্তিকে। মদ্যপ অবস্থায় রাতে ঘরে ফেরায় বড়ভাই করিমতাজকে পিটিয়ে মেরেছে ছোটভাই মমতাজ মিয়া। পুলিশ মমতাজ ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে। সোমবার রাতে খুরুশকুলের লামাজি পাড়ায় এ ঘটনা ঘটে। জানা যায়, প্রত্যেহ মাতাল অবস্থায় ঘরে ফেরে খুরুশকুল লামাজিপাড়ার বদিউল আলমের পুত্র করিম তাজ মিয়া (২৯)। তাকে সৎ পথে আনতে বাড়ির সবাই চেষ্টা করেও ব্যর্থ হয়। সোমবার রাতেও মদ্যপ অবস্থায় ঘরে ফিরলে ছোটভাই মমতাজ মদপানের কৈফিয়ত চায়। ভবিষ্যতে মদপান করলে ভাল হবেনা বলে সতর্ক করে দেয়। এতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাইয়ের লাঠির আঘাতে মাটিতে লুটে পড়ে বড়ভাই।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records