বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর গনভবনের সামনের ক্রসিংয়ে পাচঁটি গাড়ির সংঘর্ষে একজন আহত

রাজধানীর গনভবনের সামনের ক্রসিংয়ে পাচঁটি গাড়ির সংঘর্ষে একজন আহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শেরেবাংলা নগরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভনের কাছে একটি ক্রসিংয়ে পাঁচটি গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুরুতর আহত হয়েছেন। পরে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদপুর থানার এসআই সানাউল হক জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গণভবনের পাশের ক্রসিংয়ে বিভিন্ন দিক থেকে একটি কভার্ড ভ্যান, একটি প্রাইভেট কার, একটি অটোরিক্সা, একটি মাইক্রোবাস ও একটি পিকআপের সংঘর্ষ হয়। লোকডাউনে কারনে ফাঁকা রাস্তা বেপোরোয়া গতিতে কোন গাড়ি মোহাম্মদপুরের দিক থেকে আসছিল, কোনোটি আবার গাবতলী যাচ্ছিল। এরকম পাঁচটি গাড়ি সংঘর্ষের মধ্যে পড়ে।

সংঘর্ষে প্রাইভেট কারের সামনের অংশ এবং জরুরি ত্রাণ বিতরণের কাজে ব্যবহৃত একটি অটোরিক্সা এক পাশ দুমড়ে মুচড়ে যায়। আর একটি কোম্পানির পণ্য পরিবহনের একটি পিকআপ উল্টে পড়ে থাকতে দেখা যায়। এসআই সানাউল হক জানান, লকডাউনের কারণে রাস্তা যানবাহন এমনিতেই কম। তবে সেই সুযোগে অনেক চালকই গতির নিয়ম মানছেন না। তিনি জানান, কীভাবে এই দুর্ঘটনা ঘটল। তা নিয়ে তদন্ত করা হচ্ছে। গাড়িগুলো রেকার দিয়ে তুলে নিয়ে থানা নিয়ে যাওয়া হয়।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records