রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এটা বয়ফ্রেন্ডকে নিয়ে কথা বলার সময় নয়॥ পার্নো মিত্র

এটা বয়ফ্রেন্ডকে নিয়ে কথা বলার সময় নয়॥ পার্নো মিত্র

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে লকডাউন চলছে। লকডাউনের কারণে ঘরবন্দি সবাই। এ সময়ে অভিনেত্রী পার্নো মিত্রকে ইনস্টা, ফেসবুকে বিশেষ দেখা যায়নি। কী করছেন তিনি? কেমন আছেন?

এ বিষয়ে পার্নো জানান, “সবাই কত কিছু করছে, আমি কিন্তু সে ভাবে কিছুই করছি না। দেরি করে ঘুম থেকে উঠছি। একটু ওয়ার্কআউট করছি। পোষ্যদের নিয়ে খেলা করছি। ব্যস।’’

ফেসবুক জুড়ে হঠাৎ করেই প্রোডাক্টিভিটির ছড়াছড়ি সে বিষয়ে পার্নোর বিশেষ মাথাব্যথা নেই। আর প্রেম, বয়ফ্রেন্ড? হাসতে হাসতে বললেন, “ধুস, আমার আবার বয়ফ্রেন্ড কোথায়? আর থাকলেও বয়ফ্রেন্ডকে নিয়ে কথা বলার সময় নয় এখন। মানুষ না খেতে পেয়ে মারা যাচ্ছে, আর বয়ফ্রেন্ড!...”

না, খালি সেই সব না খেতে পাওয়া মানুষের জন্য চিন্তা করেই ক্ষান্ত হননি তিনি। বন্ধুর সঙ্গে মিলে রূপান্তরকামী, যৌনকর্মীদের কাছে পৌঁছে দিচ্ছেন খাবার। চারিদিকে যখন ‘দান শো অফের’ ছড়াছড়ি তখন সোশ্যাল মিডিয়ায় সে কথা কার্যত এড়িয়ে গিয়েছেন তিনি। “প্রচার চাই না। মনে হয়েছে দরকার পাশে দাঁড়ানোর তাই দাঁড়িয়েছি’’, সাফ জবাব অভিনেত্রীর।

বেশ কিছু দিন হল তিনি পা রেখেছেন রাজনীতির আঙিনায়। ত্রাণের কথা আসতেই তাঁকে প্রশ্ন করা হয়, ফান্ডিং কার? পার্নো জানান, একান্তই ব্যক্তিগত। কোনও রাজনৈতিক দলের সাহায্য নেননি তিনি। এমনিতে বাড়ির কাজে সে ভাবে হাত লাগাতে হয়নি তাঁকে। রান্নার দায়িত্ব বোন নিয়েছেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার (ভিডিও)         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা