বুধবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা : দোষারোপ না করে জনগণের পাশে দাঁড়ান : সেতুমন্ত্রী

করোনা : দোষারোপ না করে জনগণের পাশে দাঁড়ান : সেতুমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ পারস্পরিক দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের এই সংকটে বিএনপিসহ সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে প্রেস ব্রিফিংয়ে এ আহ্বান জানা তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা ঘোষণা হওয়ার পর বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন,অযৌক্তিক ও উদ্দেশ্যপ্রণোদিত। বিএনপি নেতারা যে কোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে সবাইকে এক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতার আহ্বান জানান।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিল উদ্দেশ্যপ্রণোদিত ঠি।ক তেমনিভাবে প্রধানমন্ত্রী প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের অগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে জরুরি সেবা,পণ্যবাহী যানবাহন,কাভার্ডভ্যান, ট্রাক চলাচল করবে, পণ্যবাহী পরিবহনে কোনোভাবেই জনগণ চলাচল করতে পারবে না।

তিনি বলেন, করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে দেশে বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা ও যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করছি৷

এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানকে করোনা প্রতিরোধ উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এসব বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         কম খরচে করোনা টেস্টের কিট তৈরি করেছে বিসিএসআইআর         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records