শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা সাহায্যে বলিউডের যারা হাত গুটিয়ে

করোনা সাহায্যে বলিউডের যারা হাত গুটিয়ে

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের জেরে বিশ্ব এখন আতঙ্কে রয়েছে। ভারতে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ২৯ জনের। এই অবস্থায় শিল্পপতি, খেলোয়াড়, অভিনেতা- প্রায় সমস্ত ফিল্ড থেকেই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত এগিয়ে দিয়েছেন। সেই তালিকায় রয়েছে বলিউডও। তবে বলিউডের অনেক বড় বড় নামই এই তালিকায় এখনও পর্যন্ত নেই।

যেমন বিগ বি অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের কেউই এখনও পর্যন্ত করোনা-যুদ্ধে সাহায্যের জন্য এগিয়ে আসেননি।

সাহায্যে এগিয়ে আসার আশ্বাস মেলেনি বলিউডের দুই খান শাহরুখ এবং আমিরের থেকেও। সোশ্যাল মিডিয়ার একাংশ ইতিমধ্যে বলিউডের বাদশাকে নিয়ে প্রশ্ন তুলেছেন। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? এই নিয়ে শুরু হয়েছে বিতর্কও।

এই তালিকায় এখনও পর্যন্ত রাখা যাচ্ছে না কপুর পরিবারকেও। কারণ রণবীর কপুর, কারিনা কপুর বা কপুর পরিবারের অন্য কোনও সদস্যও অর্থ সাহায্যে এগিয়ে আসেননি।

তবে সাহায্যের জন্য এগিয়ে না আসার তালিকায় এঁরা যেমন রয়েছে, তেমনই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records