মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা সাহায্যে বলিউডের যারা হাত গুটিয়ে

করোনা সাহায্যে বলিউডের যারা হাত গুটিয়ে

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাসের জেরে বিশ্ব এখন আতঙ্কে রয়েছে। ভারতে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ২৯ জনের। এই অবস্থায় শিল্পপতি, খেলোয়াড়, অভিনেতা- প্রায় সমস্ত ফিল্ড থেকেই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত এগিয়ে দিয়েছেন। সেই তালিকায় রয়েছে বলিউডও। তবে বলিউডের অনেক বড় বড় নামই এই তালিকায় এখনও পর্যন্ত নেই।

যেমন বিগ বি অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের কেউই এখনও পর্যন্ত করোনা-যুদ্ধে সাহায্যের জন্য এগিয়ে আসেননি।

সাহায্যে এগিয়ে আসার আশ্বাস মেলেনি বলিউডের দুই খান শাহরুখ এবং আমিরের থেকেও। সোশ্যাল মিডিয়ার একাংশ ইতিমধ্যে বলিউডের বাদশাকে নিয়ে প্রশ্ন তুলেছেন। করোনা মোকাবিলায় শাহরুখের অনুদান কত? কেন তিনি চুপ? এই নিয়ে শুরু হয়েছে বিতর্কও।

এই তালিকায় এখনও পর্যন্ত রাখা যাচ্ছে না কপুর পরিবারকেও। কারণ রণবীর কপুর, কারিনা কপুর বা কপুর পরিবারের অন্য কোনও সদস্যও অর্থ সাহায্যে এগিয়ে আসেননি।

তবে সাহায্যের জন্য এগিয়ে না আসার তালিকায় এঁরা যেমন রয়েছে, তেমনই অনেকেই স্বেচ্ছায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records