মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হোম কোয়ারেন্টাইন মেনে চলায় উপহার

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ বাড়িতে থাকুন, সুস্থ থাকুন-কোয়ারেন্টাইন মেনে চলুন। বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের উৎসাহ জোগাতে জেলা পুলিশ এক মহতী উদ্যোগ গ্রহণ করেছে। হোম কোয়ারেন্টাইন মেনে চলায় বিদেশ ফেরত প্রত্যেকের বাড়িতে উপহার সামগ্রীর ব্যাগ নিয়ে হাজির হচ্ছে পুলিশ। গত কয়েকদিন ধরে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর নেতৃত্বে কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার সামগ্রী বিতরণের কার্যক্রম চলছে। এ পর্যন্তÍ ৪শ’ জনকে এই উপহার পৌঁছানোর পাশাপাশি হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিকে জেলা পুলিশের পক্ষ থেকে ফোন দিয়ে সুস্থ আছেন কিনা খোঁজ-খবর নেয়া হচ্ছে। পুলিশ ও উপহার পাওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। পঞ্চগড় শহরের রওশনাবাগ এলাকার আলহাজ ফরহাদ হোসেন জানান, উপহার সামগ্রীর মধ্যে রয়েছে একটি সাবান, একটি ডিটারজেন্ট পাউডারের প্যাকেট, একটি টুথব্রাশ, একটি টুথ পেস্ট এবং একটি টয়লেট টিস্যু পেপার। ভারতের শিলিগুড়িতে অধ্যয়নরত শিক্ষার্থী তাসনিম এ আযম দিপ্র জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় জেলা পুলিশের পক্ষ থেকে আমার বাবার ফোনে একাধিবার ফোন করে আমি সুস্থ আছি কিনা খোঁজ নেয়া হয়েছে। বাসায় পুলিশ আসতে দেখে প্রথমে ভয়ই পেয়েছিলাম। কিন্তু পুলিশের এক কর্মকর্তা আমাকে ডেকে যখন উপহার সামগ্রীর প্যাকেট হাতে তুলে দিলেন তখন ভয়টা কেটে গিয়ে আনন্দই পেলাম।

রাজনগর এলাকার বাসিন্দা আব্দুল ওয়াদুদ বলেন, আমি সম্প্রতি ভারত থেকে দেশে ফিরেছি পুলিশের পক্ষ থেকে আমাকেও উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে। পুলিশের এই উদ্যোগ কোয়ারেন্টাইনে থাকার এক ঘেয়েমিকে অনেকটা দূর করে দিয়েছে।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা