মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে মশার কয়েল থেকে ঘরে আগুন ॥ মা ও দুই শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে একটি বাসায় মশার কয়েল থেকে আগুন ঘরে ছড়িয়ে পড়ে মা ও তার দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। নিহতরা হলো কল্পনা বেগম (৩৫), তার মেয়ে জান্নাত (১৩) ও ছেলে কাওসার (৭)। স্থানীয়রা জানান, শনিবার ভোর সোয়া ৪টার দিকে মিরপুর সেকশন ১১-এর বাউনিয়া বাঁধ ডি-ব্লকের ১৬ নম্বর রোডের ১০ নম্বর বাসায় কয়েল থেকে আগুন লাগে। মুহূর্তে আগুন ঘরে ছড়িয়ে পড়ে। পরে ঘরের ভেতর থেকে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে।

কিন্তু আগুনের তীব্রতায় কেউ তাদের কাছে যেতে পারেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, ভোর সোয়া ৪টার দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ভোর ৪টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি জানান, আগুনে তিনটি কাঁচাঘর পুড়ে গেছে। পরে ঘটনাস্থল থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশগুলো পল্লবী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ফায়ার কর্মকর্তা রাসেল শিকদার জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি যে, মশার কয়েল থেকে আগুন ওই বাড়ির তিনটি ঘরে ছড়িয়ে পড়ে। এতে দগ্ধ হয়ে এক মা ও তার দুই সন্তানের মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
জুলাইয়েও দেশে রেমিটেন্স এসেছে ২২ হাজার কোটি টাকা         সঞ্চয়পত্রে বিনিয়োগ কমেছে ৭১ শতাংশ         বাউফলে পুকুরে ডুবে তিন বোনের মর্মান্তিক মৃত্যু         এবার সীমান্তে হেলিপ্যাড তৈরী করছে নেপাল         পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু        
//--BID Records