বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা প্রতিরোধে মাশরাফির উদ্যোগ

স্পোর্টস রিপোর্টার ॥ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এগিয়ে এসেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এই মুহূর্তে সারাদেশ ১০ দিনের জন্য লকডাউন রয়েছে। এলাকার খেটে খাওয়া দরিদ্র জনগোষ্ঠীর জন্য তাই খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন সাংসদ মাশরাফি। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাশরাফি নিজে যেমন ঘরবন্দী, নানাভাবে মানুষকে আহ্বান করছেন ঘরে থাকতে। সম্প্রতিই ক্রিকেটারদের গড়া তহবিলে ২ লাখ ২৫ হাজার টাকা দিয়েছেন মাশরাফি। এবার নিজ এলাকায় ব্যক্তিগত তহবিল থেকে ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা শুরু হয়েছে স্বাধীনতা দিবসের দিন থেকেই। তাছাড়া চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য সর্বমোট ৫০০টি সুরক্ষা পোশাক (পিপিই) দেয়ারও ঘোষণা দিয়েছেন মাশরাফি।

নড়াইল-২ আসনটি লোহাগড়া উপজেলা, আর কালোড়া ইউনিয়ন, বিচালি ইউনিয়ন, ভদ্রবিলা ইউনিয়ন, সিঙ্গাশোলপুর ইউনিয়ন, শেখ হাটি ইউনিয়ন ব্যতীত নড়াইল সদর উপজেলা নিয়ে গঠিত। সর্বশেষ জাতীয় নির্বাচনে এই আসনে ৯৬ ভাগ ভোট পেয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন মাশরাফি। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় দেশব্যাপী লকডাউনে ঘরে আবদ্ধ সবাই। এই সময়ে কর্মহীন হয়ে পড়েছে অনেক দিন এনে দিন খাওয়া মানুষ। তাই মোট ১ হাজার ২০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে মাশরাফির নিজস্ব তহবিল থেকে। প্রথম অবস্থায় ৩০০ পরিবারকে বিতরণ করা হবে, এভাবে ধীরে ধীরে যত দূর এগিয়ে নেয়া যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records