শুক্রবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউন অমান্য করলে গুলি ॥ তেলেঙ্গানা মুখ্যমন্ত্রী

লকডাউন অমান্য করলে দেখামাত্রই গুলি করতে হবে। এমনই হুঁশিয়রি দিয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। ঘনিষ্ঠ মহলে মুখ্যমন্ত্রী জানিয়েছন এছাড়া আর কোনও পথ নেই। মারণ করোনার হাত থেকে বাঁচার জন্য এটাই একমাত্র উপায় বলে তিনি মনে করেন।

তেলেঙ্গানার পার্শ্ববর্তী তামিলনাড়ুতে আক্রান্ত হয়ে একজন মারা গেছে। মাদুরাই হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ওই ব্যক্তির সংস্পর্শে আসার ও কয়েকজনকে আইসোলেশনে রাখা হয়েছে। তামিলনাড়ুতে এই প্রথম করোনা আক্রান্ত হয়ে কোন ব্যক্তির মৃত্যু হলো। তাই আর কোন রকম ঝুঁকি নিতে চাইছে না দক্ষিণের রাজ্যগুলো। শেষ পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়িয়ে গিয়েছে। মঙ্গলবার রাতে দেশজুড়ে লোকজনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশজুড়ে এই লকডাউন থাকবে ২১ দিনের জন্য।

মঙ্গলবার রাতে জাতির উদ্দেশে দেয়া ভাষণে এমনটাই জানিয়েছেন প্রধানমন্ত্রী। -এনডিটিভি

শীর্ষ সংবাদ:
‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বন্যার পানি কমলেও নদী ভাঙ্গনে বিপাকে মানুষ         বিশ্বের শীর্ষ ছয় জঙ্গী নেতার মাথার দাম কোটি টাকা         সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’        
//--BID Records