শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউন অমান্য করলে গুলি ॥ তেলেঙ্গানা মুখ্যমন্ত্রী

লকডাউন অমান্য করলে দেখামাত্রই গুলি করতে হবে। এমনই হুঁশিয়রি দিয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। ঘনিষ্ঠ মহলে মুখ্যমন্ত্রী জানিয়েছন এছাড়া আর কোনও পথ নেই। মারণ করোনার হাত থেকে বাঁচার জন্য এটাই একমাত্র উপায় বলে তিনি মনে করেন।

তেলেঙ্গানার পার্শ্ববর্তী তামিলনাড়ুতে আক্রান্ত হয়ে একজন মারা গেছে। মাদুরাই হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। ওই ব্যক্তির সংস্পর্শে আসার ও কয়েকজনকে আইসোলেশনে রাখা হয়েছে। তামিলনাড়ুতে এই প্রথম করোনা আক্রান্ত হয়ে কোন ব্যক্তির মৃত্যু হলো। তাই আর কোন রকম ঝুঁকি নিতে চাইছে না দক্ষিণের রাজ্যগুলো। শেষ পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়িয়ে গিয়েছে। মঙ্গলবার রাতে দেশজুড়ে লোকজনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশজুড়ে এই লকডাউন থাকবে ২১ দিনের জন্য।

মঙ্গলবার রাতে জাতির উদ্দেশে দেয়া ভাষণে এমনটাই জানিয়েছেন প্রধানমন্ত্রী। -এনডিটিভি

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records