বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাসানচরে যেতে ইচ্ছুকদের আবেদন আহ্বান

  • ঘর বরাদ্দ ও সহায়তা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রোহিঙ্গাদের জন্য সরকারীভাবে প্রস্তুত করা ভাসানচরের বাড়িগুলোতে কোন অসহায়, গরিব, দুস্থ ও গৃহহীন পরিবার যেতে চাইলে জেলা প্রশাসকের কাছে আবেদন করার জন্য বলা হয়েছে। কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রোহিঙ্গাদের জন্য তৈরি করা ভাসানচরের এ ঘরগুলো এখন শূন্য পড়ে আছে। সেখানে আর রোহিঙ্গাদের স্থানান্তর করা হচ্ছে না। এ অবস্থায় সরকার সিদ্ধান্ত নিয়ে করোনা ভাইরাসজনিত এ সঙ্কটে গরিব, গৃহহীন ও দুস্থ পরিবারকে সেখানে পুনর্বাসন করবে। তাই ভাসানচরে যেতে আগ্রহ প্রকাশ করে জেলা প্রশাসকের কাছে আবেদন করলে সে আবেদন যাচাই-বাছাই করে আবেদনকারী পরিবারকে সেখানে ঘর বরাদ্দ দেয়াসহ পুনর্বাসন সহায়তা দেয়া হবে। জেলা প্রশাসক বলেন, যেহেতু সারাদেশ থেকে আবেদন করার সুযোগ রয়েছে, তাই কক্সবাজার জেলার আগ্রহী নাগরিকদের ভাসানচরে যেতে দ্রুত আবেদন করতে হবে। না হয় ঘর বরাদ্দ শেষ হয়ে গেলে আগ্রহীদের আবেদন বিবেচনা করার সুযোগ থাকবে না।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records