শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আ লো চি ত খ ব র

বাংলাদেশের ছবিতে!

নিঃসন্দেহে দুই বাংলার জনপ্রিয় তারকা দেব। গত নবেম্বরে বাংলাদেশে মুক্তি পেয়েছিল তার ‘পাসওয়র্ড’। তখনই অভিনেতা ঠিক করেছিলেন, বাংলাদেশে একটি ছবি করবেন, কারণ এ দেশে তাঁর ভক্তের সংখ্যা কম নয়। সেই ছবি এখন মোটামুটি চূড়ান্ত। নাম ‘মিশন সিক্সটিন’। পরিচালক শামিম আহমেদ। সন্ত্রাসবাদ দমনে সরকারের একটি ফোর্স অভিযান চালায়, এ্যাকশন এবং রহস্যনির্ভর এই ছবির গল্প।

এই ছবিতে দেবের বিপরীতে নায়িকা হচ্ছেন জাহারা মিতু। ছবিতে তিনিও দেবের সঙ্গে সন্ত্রাস দমনের কর্মকাণ্ডে সমানভাবে জড়িত। ছবিতে দেবের নাম রাজ, মিতুর নাম ঐশী। দুই বাংলার একাধিক শিল্পী থাকছেন ছবিতে। টলিউড থেকে রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত রয়েছেন। মার্চ মাসের মাঝামাঝি শূটিং শুরু হওয়ার কথা। ঢাকা-সহ বাংলাদেশের নানা জায়গা এবং তাইল্যান্ডে শূটিং হওয়ার কথা। ‘গোলন্দাজ’-এর শূটিং শেষ করে দেব ছবিটি করবেন। হাতে রয়েছে ‘কিশমিশ’ও।

‘মিস ইউ এভরিডে’!

গত ২৪ ফেব্রুয়ারি ছিল শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। দুই বছর আগে এক রহস্যজনক ঘটনার মধ্যে অকালে হারিয়ে যান শ্রীদেবী। সেসব কিছুকে ছাপিয়েই শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আবেগঘন গোটা বলিউড।

সিনেমা শব্দের সঙ্গেই ‘মা’ শব্দটা জড়িয়ে আছে তাঁর। জাহ্নবী। একসঙ্গে কত ছবি করার ইচ্ছে ছিল, সেই আক্ষেপ আজও তাড়া করে বেড়ায় মেয়ে জাহ্নবীকে। মায়ের এই অকাল প্রয়াণে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন জাহ্নবী। তবে সময়ের সঙ্গে সঙ্গে আজ অনেকটাই সামলে উঠেছেন তিনি। ‘ধরক’ ছবিতে ডেবিউ করেছেন। আগামী ২৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে জাহ্নবী অভিনীত আরেকটি ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। শত কাজের মাঝে আজও তিনি মাকে খুব মিস করছেন। শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে নিজের ইনস্টা পেজে জাহ্নবী শেয়ার করলেন মায়ের সঙ্গে ছেলেবেলার এক মিষ্টি মুহূর্তের ছবি মাকে আলিঙ্গন করছেন তিনি। জাহ্নবী ক্যাপশনে লিখেছেন মাত্র একটি লাইন। ‘মিস ইউ এভরিডে’!

দাদার বায়োপিক

কপিল দেব, আযহার উদ্দিন, শচীন টেন্ডুলকর কিংবা মহেন্দ্রসিং ধনির মতো ভরতীয় ক্রিকেট নক্ষত্রের বায়োপিক ইতোমধ্যে নির্মিত হয়েছে। এবার মহারাজার পালা। তিনি ভারতীয় ক্রিকেটের বর্তমান সময়ের দিকপাল। সম্প্রতি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছে নির্মাতা করণ জোহর। আলাপ চলে দীর্ঘক্ষণ। এরপরই উত্তাল বলিউডের অন্দর। আসছে সৌরভের বায়োপিক? প্রধান চরিত্রেই বা কে? শোনা যাচ্ছে, দাদারও নাকি আপত্তি নেই বায়োপিকে। চলছে লিড কাস্টিংয়েরও খোঁজ। হাজার হোক সৌরভের বায়োপিক বলে কথা! তাঁর জীবনের ওঠা-নামা, বিতর্ক, কামব্যাক সবই যে থাকবে সে ছবিতে আভাস মিলেছে ইতোমধ্যেই।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ