বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালাইকাকে নোংরা আক্রমণ

মালাইকাকে নোংরা আক্রমণ

অনলাইন ডেস্ক ॥ মিস ডিভা ২০২০-তে হাজির হয়ে যেন সবার নজরে চলে আসেন মালাইকা অরোরা। হলুদ রঙের ফ্লোরাল গাউন পরে মালাইকা যখন ক্যামেরার সমানে হাজির হন, তখন যেন তাঁকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে যেমন জোর আলোচনা শুরু হয়ে যায়, তেমনি তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ।

হলুদ রঙের গাউন পরা মালাইকাকে দেখে কেউ তাঁর 'লজ্জাহীন মহিলা' বলে কটাক্ষ করতে শুরু করেন। আবার কেউ বলতে শুরু করেন, 'শরীরের গোপনাঙ্গ এভাবে সব সময় দেখানোর কী আছে'! কেউ বলতে শুরু করেন, 'লাজলজ্জা কি সব বিক্রি করে দিয়েছেন মালাইকা'! 'পোশাক পরে শরীর ঢাকতে বুড়ির লজ্জা করছে'। 'মালাইকা বাজে পোশাক পরেছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে। 'বুড়ো বয়সে সবার নজরে আসার জন্য মালাইকা এই ধরনের পোশাক বেছে নিচ্ছেন' বলেও কেউ কেউ আক্রমণ করতে শুরু করেন তাঁকে।সম্প্রতি গোয়ায় গিয়ে অর্জুন কাপুরের সঙ্গে নতুন বছর শুরু করেন মালাইকা অরোরা। বাবা, মা বোন এবং মালাইকার গোটা পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অর্জুনকে। মালাইকার সঙ্গে বিয়ের এই মুহূর্তে কোনও পরিকল্পনা না থাকলেও, অর্জুন কাপুর যে তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে শুরু করে দিয়েছেন, তা স্পষ্ট হয়ে যায়। তবে অর্জুনের সঙ্গে দেখা গলেও, সম্পর্ক নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি মালাইকাকে।

শীর্ষ সংবাদ:
‘বেলজিয়াম রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহায়তা অব্যাহত রাখবে’         ইরানে সাইবার আক্রমণে জ্বালানি বিতরণ নেটওয়ার্ক অচল         গণটিকার দ্বিতীয় ডোজ শুরু আজ         পাটুরিয়ায় যানবাহনসহ ফেরিডুবি ॥ দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু         সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান