মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৩ ফেব্রুয়ারি ॥ বাড়ি থেকে ডেকে নিয়ে শরিফুল ইসলাম জনি (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার পশ্চিম চাঁন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম জনি ওই এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ রাজিব নামে একজনকে আটক করেছে। ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

জানা গেছে, শরিফুল ইসলাম জনি বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানে ভিডিওগ্রাফার হিসেবে কাজ করতেন। তার কাছে একই এলাকার সোহেল নামে এক ব্যক্তি দুই হাজার টাকা পাওনা ছিল। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে শরিফুল ইসলাম জনিকে তার বাড়ি থেকে ডেকে নেয় একই এলাকার সোহেল, সাগর, রাজিব, রফিক ও হৃদয়। পরে পাওনা টাকার জের ধরে বাক্বিত-ার একপর্যায়ে তারা জনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় মসজিদের মুসল্লিরা ফজরের নামাজ শেষে বের হয়ে একটি কবরস্থানের সামনের সড়কে বুকে ছুরিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পায়। খবর পেয়ে নিহতের স্বজন ও এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। বিকেলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ সময় স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। এ সময় আশপাশের এলাকার উৎসুক নারী-পুরুষ সেখানে ভিড় জমায়। স্থানীয়রা অবিলম্বে ঘাতকদের গ্রেফতারসহ শাস্তির দাবি জানান। কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ আনওয়ারুল হক জানান, ‘এ ঘটনায় রাজিব নামে এক যুবককে আটক করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই ফুটেজে ঘাতকরা ভোরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি।’

মৌলভীবাজার

নিজস্ব সংবাদদাতা মৌলভীবাজার থেকে জানান, চা-বাগানের ভেতর গভীর খাদ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালের দিকে পুলিশ সদর উপজেলার মাজদিহি ও মৌলভীবাজার চা বাগানের মধ্যখানে একটি গভীর খাল থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, লাশটির গায়ে টেটো আঁকা আছে। আর হাতে ইংরেজীতে ‘রুমা’ ও ‘আর+পি’ লেখা। বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগির হোসেন বলেন, লাশটির গলায় ও বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

ঠাকুরগাঁও

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, জেলার রাণীশংকৈল উপজেলায় তৈয়ব আলী (৪০) নামে এক গরু ব্যবসায়ীর গলাকাটা ও মাটি দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে উপজেলার গোগর ঝাড়বাড়ি এলাকায় স্থানীয় লোকজন লাশটি দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে তা উদ্ধারের পর মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহত তৈয়ব আলী একজন গরু ব্যবসায়ী। তিনি শনিবার সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার পরে আর বাসায় ফেরেননি। গভীর রাত পর্যন্ত তিনি বাসায় না ফেরাতে পরের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে সকালে প্রবেশীরা বাড়ির অদূরে গম ক্ষেতে তার রক্তে মাখানো জামা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুগিয়ে মাখুঁড়ে তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ