বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক খুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৩ ফেব্রুয়ারি ॥ বাড়ি থেকে ডেকে নিয়ে শরিফুল ইসলাম জনি (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার পশ্চিম চাঁন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শরিফুল ইসলাম জনি ওই এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ রাজিব নামে একজনকে আটক করেছে। ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

জানা গেছে, শরিফুল ইসলাম জনি বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানে ভিডিওগ্রাফার হিসেবে কাজ করতেন। তার কাছে একই এলাকার সোহেল নামে এক ব্যক্তি দুই হাজার টাকা পাওনা ছিল। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে শরিফুল ইসলাম জনিকে তার বাড়ি থেকে ডেকে নেয় একই এলাকার সোহেল, সাগর, রাজিব, রফিক ও হৃদয়। পরে পাওনা টাকার জের ধরে বাক্বিত-ার একপর্যায়ে তারা জনিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় মসজিদের মুসল্লিরা ফজরের নামাজ শেষে বের হয়ে একটি কবরস্থানের সামনের সড়কে বুকে ছুরিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পায়। খবর পেয়ে নিহতের স্বজন ও এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। বিকেলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ সময় স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। এ সময় আশপাশের এলাকার উৎসুক নারী-পুরুষ সেখানে ভিড় জমায়। স্থানীয়রা অবিলম্বে ঘাতকদের গ্রেফতারসহ শাস্তির দাবি জানান। কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ আনওয়ারুল হক জানান, ‘এ ঘটনায় রাজিব নামে এক যুবককে আটক করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই ফুটেজে ঘাতকরা ভোরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি।’

মৌলভীবাজার

নিজস্ব সংবাদদাতা মৌলভীবাজার থেকে জানান, চা-বাগানের ভেতর গভীর খাদ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালের দিকে পুলিশ সদর উপজেলার মাজদিহি ও মৌলভীবাজার চা বাগানের মধ্যখানে একটি গভীর খাল থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, লাশটির গায়ে টেটো আঁকা আছে। আর হাতে ইংরেজীতে ‘রুমা’ ও ‘আর+পি’ লেখা। বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগির হোসেন বলেন, লাশটির গলায় ও বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

ঠাকুরগাঁও

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, জেলার রাণীশংকৈল উপজেলায় তৈয়ব আলী (৪০) নামে এক গরু ব্যবসায়ীর গলাকাটা ও মাটি দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে উপজেলার গোগর ঝাড়বাড়ি এলাকায় স্থানীয় লোকজন লাশটি দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে তা উদ্ধারের পর মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহত তৈয়ব আলী একজন গরু ব্যবসায়ী। তিনি শনিবার সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার পরে আর বাসায় ফেরেননি। গভীর রাত পর্যন্ত তিনি বাসায় না ফেরাতে পরের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে সকালে প্রবেশীরা বাড়ির অদূরে গম ক্ষেতে তার রক্তে মাখানো জামা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুগিয়ে মাখুঁড়ে তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’