শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বাস উল্টে মা-শিশু নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালিয়াকৈরে রবিবার একটি বাস উল্টে গৃহবধূ ও তার শিশু সন্তান নিহত ও ৬ জন আহত হয়েছে। নিহতরা হলো- কালিয়াকৈর উপজেলার পূর্ব চন্দ্রার বোর্ডঘর এলাকার ইদ্রিস আলীর স্ত্রী ফাতেমা বেগম (৩৩) ও তার মেয়ে আরবি আক্তার (৯ মাস)।

জানা গেছে, কালিয়াকৈরের চন্দ্রা হতে আজমেরী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে রবিবার সকালে ঢাকা যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মৌচাক নুরবাগ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের একপাশে উল্টে যায়। এতে বাস আরোহী ফাতেমা ও তার শিশু কন্যা আরবি ঘটনাস্থলেই নিহত এবং অপর ৬ জন আহত হয়।

নীলফামারীতে শিশু

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, সড়ক দুর্ঘটনায় জলঢাকায় তিন বছর বয়সের আল মোমিন নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। শনিবার রাতে নীলফামারী-জলঢাকা সড়কের বগুলাগাড়ি ব্রিজের পাড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আল মোমিন বগুলাগাড়ি বারোঘরিয়া পাড়ার আশরাফুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, অটোরিকসাযোগে বাড়ি থেকে তিনজন মিলে রাজারহাটে যাচ্ছিল। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রলি অটোরিক্সাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় শিশুটি। এ সময় আহত হন শিশুর বাবা আশরাফুল হক (৩৫) ও অটোচালক আলমগীর হোসেন (৩৮)।

বরিশালে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, জেলার বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা এলাকায় শনিবার রাতে বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক লিটন সরদার (৩০) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বরিশাল-বানারীপাড়া মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা শেকেরহাট বটতলা এলাকায়। নিহত লিটন সরদার মাধবপাশা এলাকার কাঞ্চন সরদারের পুত্র ও মাধবপাশা বাজারে পোল্ট্রি মুরগির ব্যবসায়ী ছিলেন। বিমানবন্দর থানার এসআই আজমল হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও জানান, লিটন সরদার মোটরসাইকেল চালিয়ে মাধবপাশা বাজারের উদ্দেশে যাচ্ছিলন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মা-বাবার দোয়া নামের যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক লিটন সরদার নিহত হন।

শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে         মেয়াদ না বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সব প্রকল্প শেষ করার নির্দেশ         করোনা মোকাবেলায় আরও নজরদারির তাগিদ         রোহিঙ্গা প্রত্যাবাসনে বিশ্ব নেতৃবৃন্দের চাপ অব্যাহত         করোনায় দেশে আরও ৩৬ জনের মৃত্যু