বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাষ্ট্রপতি তিনদিনের সফরে চট্টগ্রাম পৌঁছেছেন

জনকণ্ঠ ডেস্ক ॥ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করতে তিনদিনের সফরে শনিবার চট্টগ্রাম পৌঁছেছেন। সফরকালে রাষ্ট্রপতি চারটি আর্টিলারিতে পতাকা প্রদান অনুষ্ঠানে ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ৯৪তম ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অংশগ্রহণ করবেন। খবর বাসসর।

রাষ্ট্রপতি শনিবার একটি হেলিকপ্টারে পারিবারিক সদস্যসহ সফরসঙ্গীদের নিয়ে আর্টিলারি সেন্টারে অবতরণ করেন। রাষ্ট্রপতির সঙ্গে তার সচিবগণ রয়েছেন। চট্টগ্রামে রাষ্ট্রপতিকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও বিজিবি প্রধান মেজর জেনারেল সাফিনুল ইসলামসহ সিনিয়র সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ। রাষ্ট্রপতি গার্ড অব অনার গ্রহণের পর আর্টিলারি সেন্টারের ভিআইপি কমপ্লেক্স ও স্কুলের সামনে একটি গাছের চারা রোপণ করেন। সেন্টারের মুশফিক মিলনায়তনে রাষ্ট্রপতি পারিবারিক সদস্যদের সঙ্গে নিয়ে সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন। নৈশভোজসহ অনুষ্ঠানে রাষ্ট্রপতির সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন। রবিবার প্যারেড গ্রাউন্ড মাঠে ১, ২ ও ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এবং ৩৮ এডি রেজিমেন্ট আর্টিলারিকে জাতীয় মান প্রদান করার কর্মসূচী রয়েছে রাষ্ট্রপতির। সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক হিসাবে রাষ্ট্রপতি ২৪ ফেব্রুয়ারি বিজিবি প্রশিক্ষণ সেন্টার ও কলেজে বিজিবির ৯৪তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন