বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে আমগাছ থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে একটি আমগাছ থেকে নাজমা আক্তার (২২) নামের এক গুহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে ঐ গৃহবধূর স্বামীর বাড়ির উত্তর পাশে একটি আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত গৃবধূর শ্বশুর বাঁচ্চা বাবুকে আটক করেছে পুলিশ। তবে পরিবারের অন্য সদস্যরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

তবে নিহত গৃহবধূর পরিবারের স্বজনদের অভিযোগ নাজমার স্বামী সাদ্দাম ও শ্বশুরবাড়ির লোকেরা মোবাইলে ফোনে ডেকে এনে নাজমাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে ।

নিহত নাজমা বালিয়াডাঙ্গী উপজেলার গোয়ালকারী গ্রামের নাজমুল হকে মেয়ে। নাজমার ৯ মাস বয়সি এক কন্যা সন্তান রয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে স্থানীয়রা আমগাছে গৃহবধূর মরদেহ ঝুলতে দেখে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় নিহতের শ্বশুরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে।

গৃহবধূর মামা সামশুল অভিযোগ করে বলেন, প্রায় দুই বছর আগে সদর উপজেলার রহিমানপুর খালপাড়া গ্রামের বাচ্চা বাবুর ছেলে সাদ্দামের সাথে বিয়ে হয় নাজমার। গত তিন মাস আগে সাদ্দামের সাথে শালিস বৈঠকে নাজমার ছাড়াছাড়ি/তালাক হয়। বিয়ের সময় ১ লাখ ৫০ হাজার টাকা যৌতুক নিলেও তালাকের সময় ৮০ হাজার টাকা নাজমার পরিবারকে ফেরত দেয় সাদ্দাম। নাজমার ৯ মাস বয়সের একজন কন্যা সন্তান রয়েছে। মেয়েকে দেখার কথা বলে সাদ্দাম গত শনিবার মোবাইল ফোনে নাজমাকে বাড়িতে ডেকে নিয়ে নাজমার পরিবারের কাছে যৌতুকের ৮০ হাজার টাকার জন্য চাপ দেয়। আমরা সে টাকা দিতে রাজি না হলে সোমবার রাতে নাজমাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে সাদ্দামের পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মুর্তজা বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে সেই সাথে তদন্ত চলছে। ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records