সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

বিএডিসি ডিলারের গুদাম থেকে ১৬৩ বস্তা নকল সার উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ শ্রীনগরে অভিযান চালিয়ে এক বিএডিসি ডিলারের গুদাম থেকে ১৬৩ বস্তা নকল সার উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের এম রহমান শপিং কমপ্লেক্সের পশ্চিমপাশের গুদাম থেকে উদ্ধার করা সার ভ্রাম্যমাণ আদালতের আদেশে নষ্ট করা হয়। পরে আদালত গুদামটি সিলগালা করে দেয়।

উপজেলা কৃষি অফিস সূত্র জানায়, কৃষকদের অভিযোগের প্রেক্ষিতে উপজেলা কৃষি অফিসার শান্তনা রানী ওই এলাকার আব্দুল লতিফ ট্রেডার্সের কর্ণধার জাহিদুল ইসলামের গুদামে অভিযান চালায়। গুদাম থেকে তাজ ও মেঘনা ব্র্যান্ডের মোড়কে ১৬৩ বস্তা নকল সার জব্দ করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিগার সুলতানা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সারগুলো নষ্ট করার আদেশ দেন এবং গুদামটি সিলগালা করে দেন। স্থানীয় কৃষকরা এসময় জাহিদুলের বিএডিসি ডিলারশিপ বাতিলের দাবি জানান।

বাগেরহাটে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বুধবার রাত ১১টায় হাড়িখালির তার নিজ বাড়ির সামনের রাস্তায় ওঁৎপেতে থাকা প্রতিপক্ষ তার ওপর হামলা করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। হাবিবুর রহমান হাড়িখালি গ্রামের আব্দুস ছত্তার শেখের ছেলে। হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুর রহমান বলেন, মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে পৌঁছালে রেজাউল ও রাজার নেতৃত্বে ওঁৎপেতে থাকা কয়েকজন তার ওপর হামলা করে। এক পর্যায়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

শীর্ষ সংবাদ: