রবিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা উপহার দেয়ার প্রতিশ্রুতি মিলনের

  • ১৭ দফা ইশতেহার ঘোষণা

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ ও বিএনপির ভোটের বাইরে অন্তত ৬০ শতাংশ ভোট জাতীয় পার্টির বলে দাবি করে দলটির মনোনীত দক্ষিণের মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেন, এই ভোটই আমার শক্তি। নগরবাসীর মধ্যে এই বড় অংশটি যদি ১ ফেব্রুয়ারি ভোট দেয়ার সুযোগ পান তাহলে আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না। সোমবার কাকরাইলের জাপা কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় প্রার্থী মিলনের ইশতেহার প্রকাশ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় তিনি এসব কথা বলেন। যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা উপহার দেয়ার পাশাপাশি ১৭ দফা প্রতিশ্রুতি দেন এই মেয়র প্রার্থী। মিলন বলেন, আশা করছি এবার আর আগের রাতে ভোট হবে না। আগের রাতে ভোট না হলে লাঙ্গল জয়ী হবে এমন মন্তব্য করে দলের প্রেসিডিয়ামের সদস্য মিলন বলেন, আমরা আশাকরি জাতীয় নির্বাচনের মতো সিটি কর্পোরেশন নির্বাচন মানুষের কাছে গ্রহণযোগ্যতা হারাবে না। আগের রাতে ভোট হয় অভিযোগ করে মিলন বলেন, গত সিটি কর্পোরেশন নির্বাচনে আগের রাতে ভোট হয়েছে।

সরকার না চাইলে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারে না বলে মন্তব্য করেন জাপার এই মেয়র প্রার্থী। আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীদের মতো প্রচারে পিছিয়ে থাকলেও শেষ পর্যন্ত ভোটযুদ্ধে মাঠে থাকার কথা জানিয়ে মিলন বলেন, জয়ের জন্যই মাঠে নেমেছি। নির্বাচন সুষ্ঠু হলে আমিই জিতব।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল