বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালীগঞ্জে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

কালীগঞ্জে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কালীগঞ্জে পুলিশের এক কনস্টেবলকে ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। তার গ্রেফতারের খবরে এলাকাবাসী আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। গ্রেফতারকৃতের নাম মাহমুদুর হাসান ওরফে সৈকত (২৮)। কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী এলাকার মনিরুজ্জামান শেখ ওরফে মনু’র ছেলে সৈকত নরসিংদী জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত (কনস্টেবল নং ৫১৬) রয়েছেন। শনিবার পুলিশ তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামে শুক্রবার রাতে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা টেবলেটসহ সৈকতকে হাতেনাতে আটক করে। সৈকত নরসিংদী জেলা পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত (কনস্টেবল নং ৫১৬) রয়েছেন। তবে তিনি প্রায় ৭/৮ মাস ধরে কর্মস্থলে গড় হাজির রয়েছেন। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শনিবার তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জামালপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান খান ওরফে ফারুক মাস্টার ও স্থানীয়রা জানান, পুলিশ কনস্টেবল সৈকতের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। সে নরসিংদী জেলা পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত। তবে গত প্রায় আট মাস যাবৎ কর্মস্থলে না গিয়ে সে তার গ্রামের বাড়িতে অবস্থান করতো এবং মাদক ব্যবসাসহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছিল। সৈকত গ্রেফতারের খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

শীর্ষ সংবাদ:
নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির         লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক         কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী