বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্মহত্যা করলেন টিভি সিরিয়ালের অভিনেত্রী সেজল শর্মা

আত্মহত্যা করলেন টিভি সিরিয়ালের অভিনেত্রী সেজল শর্মা

অনলাইন ডেস্ক ॥ আত্মহত্যা করলেন ভারতীয় টেলিভিশনের দর্শকপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা।

শুক্রবার (২৪ জানুয়ারি) নিজ বাড়িতে আত্মহত্যা করেন ‘দিল তো পাগল হ্যায় জি’খ্যাত এ অভিনেত্রী। মুম্বাইয়ে মীরা রোডের শিভার গার্ডেনে রয়্যাল নেস্ট সোসাইটিতে এক বন্ধুর সঙ্গে ঘর ভাগ করে থাকতেন সেজল।

পুলিশ জানায়, ওইদিন রাত ২টা ৩০ মিনিটে সেজলের ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার বন্ধু। তার আগে অনেক চেষ্টা করেও অভিনেত্রীর কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে তার রুমে ঢুকতে হয়।

এরপর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই ডাক্তার তাকে মৃত ঘোষণ করেন। আত্মহত্যার কারণ জানিয়ে চিঠি লিখে গেছেন সেজল। পুলিশের হাতে আসা সেই চিঠিতে সেজল জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই এই আত্মহত্যা।

‘দিল তো পাগল হ্যায় জি’ ছাড়াও ‘লাল ইশক’ এবং ‘জিঙ্গস জিন্দেগি ইউ’ নামের শোতেও দেখা গিয়েছে সেজলকে। এছাড়া ‘আজাদ পারিন্দে’ নামক একটি ওয়েব সিরিজেও কাজ শুরু করেন এ অভিনেত্রী।

সেজলের শেষকৃত্য তার জন্মস্থান উদয়পুরে সম্পন্ন হবে বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
দেশে সব ধর্মের মানুষ সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিয়ে ধর্মীয় অধিকার ভোগ করছে : আইনমন্ত্রী         কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত