বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্মহত্যা করলেন টিভি সিরিয়ালের অভিনেত্রী সেজল শর্মা

আত্মহত্যা করলেন টিভি সিরিয়ালের অভিনেত্রী সেজল শর্মা

অনলাইন ডেস্ক ॥ আত্মহত্যা করলেন ভারতীয় টেলিভিশনের দর্শকপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা।

শুক্রবার (২৪ জানুয়ারি) নিজ বাড়িতে আত্মহত্যা করেন ‘দিল তো পাগল হ্যায় জি’খ্যাত এ অভিনেত্রী। মুম্বাইয়ে মীরা রোডের শিভার গার্ডেনে রয়্যাল নেস্ট সোসাইটিতে এক বন্ধুর সঙ্গে ঘর ভাগ করে থাকতেন সেজল।

পুলিশ জানায়, ওইদিন রাত ২টা ৩০ মিনিটে সেজলের ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার বন্ধু। তার আগে অনেক চেষ্টা করেও অভিনেত্রীর কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে তার রুমে ঢুকতে হয়।

এরপর অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই ডাক্তার তাকে মৃত ঘোষণ করেন। আত্মহত্যার কারণ জানিয়ে চিঠি লিখে গেছেন সেজল। পুলিশের হাতে আসা সেই চিঠিতে সেজল জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই এই আত্মহত্যা।

‘দিল তো পাগল হ্যায় জি’ ছাড়াও ‘লাল ইশক’ এবং ‘জিঙ্গস জিন্দেগি ইউ’ নামের শোতেও দেখা গিয়েছে সেজলকে। এছাড়া ‘আজাদ পারিন্দে’ নামক একটি ওয়েব সিরিজেও কাজ শুরু করেন এ অভিনেত্রী।

সেজলের শেষকৃত্য তার জন্মস্থান উদয়পুরে সম্পন্ন হবে বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি